আজ ২৬শে এপ্রিল, ২০২৪, বিকাল ৫:৪৭

মাদক কারবারীদের সামাজিক ভাবে বয়কট করতে হবে পুলিশ সুপার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মাহদী হাসান সুমন।

কুমিল্লা জেলার নবাগত পুলিশ সুপার জনাব জনাব আব্দুল মান্নান বিপিএম বার মহোদয়ের সাথে জেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় পুলিশ সুপার মহোদয়ের কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুমিল্লা জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার জনাব সফিউল আহমেদ বাবুল পুলিশ সুপার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান।

জেলার আই্ন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা রাস্তার পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ মাদক নির্মূলে সামাজিক ভাবে মাদক কারবারীদের বয়কট করাসহ ইভটিজিং প্রতিরোধের বিষয়ে সংশ্লিষ্ট সকলকে নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহন সড়ক পথে চাঁদাবাজি রোধে পুলিশি পেট্রোলিং জোরদারকরণ থ্রী হুইলার এর কমিয়ে সিটি বাস চালুকরণ যানজট নিরসনে ট্রাফিক পুলিশিং ব্যবস্থা গ্রহন, চুরি ডাকাতি রোধে পুলিশের টহল জোরদার করা সহ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করার কথা বলেছেন নবাগত পুলিশ সুপার।

তিনি বলেন মাদক কারবারিরা আড়ালে থেকে গরীব লোকদের দিয়ে মাদকের ব্যবসা পরিচালনা করে যার কারণে মুল মাদক কারবারিরা ধরা ছোয়ার বাইরে থেকে যাচ্ছে আর দিন দিন ফুলে ফেপে উঠছে এসব মাদক কারবারিরা অর্থের জোরে সমাজের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত হয়ে আছে এদেরকে সামাজিকভাবে বয়কট করতে হবে।

কুমিল্লাকে শিক্ষা সংস্কৃতি ঐতিহ্যের প্রাচীন জেলা উল্লেখ করে পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন সুশীল সমাজের শিক্ষিত ব্যক্তিরা যদি উদ্যোগ না নেন তাহলে পরবর্তী প্রজন্ম মাদকের ছোবলে অন্ধকারে হারিয়ে যাবে। আগে বেশিরভাগ সচিব উপসচিব এর পদগুলো কুমিল্লার দখলে থাকতো যা ক্রমান্বয়ে কমে আসছে এ থেকে বুঝে নিতে হবে আমরা কোন দিকে যাচ্ছি।

এজন্য পুলিশ প্রসাশনের পাশাপাশি সমাজের সচেতন ব্যক্তিদেরও এগিয়ে আসতে হবে কমান্ডার সফিউল আহমেদ বাবুল বলেন আমরা মুক্তিযোদ্ধা এদেশ স্বাধীন করেছি কিন্তু মুক্তিযোদ্ধাদেরকে এখনও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অবহেলার চোখে দেখা হয় মুক্তিযোদ্ধাদের প্রতি মূল্যবোধ বাড়াতে হবে।

আমরা জীবনের ঝুকি নিয়ে দেশকে স্বাধীন করেছি। বর্তমান প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনাকে আরো উজ্জিবিত করতে হবে মুক্তিযোদ্ধা পরিবারকে সর্বোচ্চ আইনী সহায়তা প্রদানের অনুরোধ জানান কমান্ডার সফিউল আহমেদ বাবুল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি কমান্ডার শৈলপতি নন্দন চৌধুরী এম এম সেলিম হোসেন একেএম জামাল খাঁন কুমিল্লা আদর্শ সদরের কমান্ডার শাহজাহান সাজু আমড়াতলী ইউনিয়ন কমান্ডার রফিজ উদ্দিন আহমেদসহ মুক্তি যোদ্ধা নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০