আজ ৩রা মে, ২০২৪, বিকাল ৫:২৬

বুড়িচংয়ে পিকআপ ভর্তি লোহাসহ চার চোর আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার বুড়িচং থানার দেবপুর ফাঁড়ী পুলিশ অভিযান চালিয়ে পিকআপ ভর্তি লোহাসহ চার চোরকে আটক করেছে। মঙ্গলবার রাতে কুমিল্লা সিলেট মহাসড়কের পারুয়ারা এলাকা থেকে তাঁদের আটক করে পুলিশ।

দেবপুর পুলিশ ফাঁড়ীর পরিদর্শক জাবেদ উল ইসলাম জানান, ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) রাজীব চৌধূরী, কামাল হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বুধবার ভোর রাতে উপজেলার ময়নামতি ইউনিয়নের।

কাটা জাঙ্গাইল এলাকায় গ্যারেজর সামনে একটি পিকআপকে থামানোর সংকেত দেয়। পিকআপটি পুলিশের সংকেত পেয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে কুমিল্লা-সিলেট মহাসড়কের পারুয়ারা এলাক থেকে আটক করে এসময় পিকআপে থাকা কয়েকজন যুবক পালিয়ে যওয়ার সময় পুলিশ ৪ জনকে আটক করে।

পরে পিকআপে তল্লাসী চালিয়ে বিপুল পরিমার লোহার পাইপ এংগেল, প্লেট উদ্ধার করে আটককৃতরা হলো- রাসেল মিয়া(২৫), মোঃ শামীম (১৮), মোঃ শাকিল(২১), মিরাজ (১৮)। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাহারা স্বীকার করে, চাঁদপুর জেলার শাহরাস্তী থানার বিভিন্ন গ্যারেজ থেকে লোহাগুলো চুরি করিয়া আনে এবং বুড়িচং থানার কাটা জাঙ্গাইল এলাকার গ্যারেজ থেকে লোহাসহ বিভিন্ন জিনিসপত্র চুরির করার জন্য প্রস্তুতি নিয়েছিলো।

পরিদর্শক জাবেদ উল আলম ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা দায়ের পূর্বক বুধবার সন্ধ্যায় কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১