আজ ২৯শে এপ্রিল, ২০২৪, রাত ১:২৬

বুড়িচং-ব্রাহ্মণপাড়া বাসীর দীর্ঘদিনের দাবি প্রতিটি ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে- শওকত মাহমুদ

Share on facebook
Share on twitter
Share on linkedin

বুড়িচং-ব্রাহ্মণপাড়া বাসীর দীর্ঘদিনের দাবি প্রতিটি ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে- শওকত মাহমু

মোঃ জহিরুল হক বাবু।।

জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মণপাড়া আসনের স্বতন্ত্র প্রার্থী, সাংবাদিক নেতা শওকত মাহমুদ বলেছেন, কুমিল্লার বিভিন্ন উপজেলায় গ্যাস সংযোগ থাকলেও বুড়িচং ব্রাহ্মণপাড়া আজ অবহেলিত।

অতীতে যারা সরকারের মন্ত্রী এমপি ছিলেন তারা ইচ্ছা করেও বুড়িচং ব্রাহ্মণপাড়ায় গ্যাস সংযোগ দেয়নি।

তাই তিনি নির্বাচিত হলে বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার প্রতিটি ঘরে ঘরে গ্যাস সংযোগ প্রদান করবেন বলে আশ্বাস দেন শুক্রবার ২২ ডিসেম্বর বুড়িচং উপজেলার আরাগ-আনন্দপুর, সাদকপুর, গোবিন্দপুর, কংশনগর, ভারেল্লা৷ মালাপাড়া সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় এ কথাগুলি বলেন।

তিনি আরো বলেন, কুমিল্লার গ্যাস সারা বাংলাদেশে গেলেও বুড়িচং ব্রাহ্মণপাড়ার মানুষ গ্যাস থেকে বঞ্চিত। এই দুই উপজেলায় গ্যাস সংযোগ হলে গৃহস্থলী কাজের পাশাপাশি কলকারখানায় ব্যবহার হবে। এতে এই এলাকার মানুষের জীবন যাত্রার মান অনেক উন্নত হবে।

তাই তিনি বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলা বাসিকে আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।তিনি বিভিন্ন বাজারে লিফলেট বিতরণ ও গন সংযোগ শেষে একাধিক নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

এসময় তিনি বুড়িচং-ব্রাহ্মণপাড়ার উন্নয়ন চিত্র সম্বলিত লিফলেট বিতরণ করেন গণসংযোগকালে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইমাম-মুয়াজ্জিন, শিক্ষক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০