আজ ২৬শে এপ্রিল, ২০২৪, বিকাল ৪:২০

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে শতাধিক এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করেন সারওয়ার হোসেন বাবু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত, কুমিল্লা।।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহিয়সী নারী বাঙ্গালী জাতির সকল লড়াই, সংগ্রাম ও আন্দোলনের নেপথ্যের প্রেরণাকারী শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে দোয়া, মিলাদ-মাহফিল ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার ৮ আগষ্ট দুপুরে তিতাসের কলাকান্দি উত্তর নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ্ বোর্ডিং এর শিশু ছাত্র-ছাত্রীদের মাঝে কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সারওয়ার হোসেন বাবুর উদ্যোগে শতাধিক এতিম শিশুদের মাঝে এই খাবারের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সারওয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল আলম মুরাদ, যুগ্ম আহ্বায়ক মোকবুল মাহমুদ প্রধান, নাজমুল হাসান কিরণ গৌরীপুর মুন্সী ফজলুর রহমান ডিগ্রি কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তারেক।


জেলা যুবলীগের সাবেক সদস্য নজরুল ইসলাম কাজল,উপজেলা ছাত্রলীগের সভাপতি এ.কে.এম কামরুল হাসান তুষার ও অত্র মাদ্রাসার সভাপতি মিজানুর রহমান ভুলু শিকদার প্রমূখ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা মারুফ বিল্লাহ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০