আজ ৫ই মে, ২০২৪, সকাল ১১:৪৯

ফেনীর দাগনভূঞায় ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি, মসজিদে দোয়া ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মঙ্গলবার (২২ মার্চ) দাগনভূঞা উপজেলায় ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। দিবসটি উপলক্ষ্যে ফেনী জেলা ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ের আয়োজনে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া’র সভাপতিত্বে ও ফিল্ড সুপারভাইজার মো. শাহ পরানের সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. শাহীন মুন্সী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা পেয়ার আহমেদ, জেলা ইমাম সমিতির সভাপতি হাফেজ মাওলানা বরকত উল্যাহ, উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা ইমাম উদ্দিন মিয়াজী প্রমুখ। এসময় দাগনভূঞা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন, বীরমুক্তিযোদ্ধা, উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিনরা উপস্থিত ছিলেন।


এসময় বক্তরা বলেন, ১৯৭৫ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের প্রচার ও প্রসারে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। ইসলামের শিক্ষা ও সৌন্দর্যকে ধারণ করতে পারলে সমাজের সব রকমের অস্থিরতা দূর হবে, শান্তিময় সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ইসলামিক ফাউন্ডেশনকে আরো গতিশীল করেছে দেশের জেলা ও উপজেলা পর্যায়ে মডেল মসজিদ স্থাপন করা হচ্ছে। ইমামরা হলেন সবার জন্য আদর্শ স্বরূপ।

দেশ ও সমাজকে সামনের দিকে এগিয়ে নিতে ইমামরাও অবদান রাখতে পারেন। সভা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালানা করেন উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা ইমাম উদ্দিন মিয়াজী।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১