আজ ৮ই মে, ২০২৪, সকাল ৮:৩৩

প্রত্যয় চাইল্ড একাডেমী এন্ড সুন্নীয়া দ্বীনিয়া মাদ্রাসার বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

কুমিল্লার আদর্শ সদর উজেলার পাঁচথুবী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গয়ামবাগিচায় অবস্থিত প্রত্যয় চাইল্ড একাডেমী এন্ড সুন্নীয়া দ্বীনিয়া মাদ্রাসার বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) বাদ মাগরিব মাদ্রাসার গয়ামবাগিচাস্থ ভবনে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাঁচথুবী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার আলহাজ্ব ওয়াদুদ আহমেদ চারুর সভপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং পাঁচথুবী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হাসান রাফি রাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আব্দুল জলিল।

লিটল মুন হাইস্কুলের পরিচালক আমির হোসেন, হাজীগঞ্জের রহমানিয়া দরবার শরিফের পীরে ত্বরিকত মাওলানা আলহাজ্ব ক্বারী নুরুল্লাহ্ আল ক্বাদেরীসহ আরও অনেকে। মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মফিজুল ইসলাম হেলালীর সঞ্চালনায় এসময় অন্যান্যদের মাঝে পাঁচথুবী ইউনিয়ন আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে পাঁচথুবী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হাসান রাফি রাজু বলেন, দেশে জঙ্গীবাদের উত্থান রোধ করেছে এসকল সুন্নীয়া দ্বীনিয়া মাদ্রাসা। এসব মাদ্রাসার জোরালো ভূমিকার কারণেই দেশে অপশক্তির অপপ্রয়াস দমন হয়েছে।


একজন মানুষকে সঠিক দ্বীনি শিক্ষা দিয়ে থাকে সুন্নীয়া দ্বীনিয়া মাদ্রাসাগুলো। তাই সঠিক দ্বীনের শিক্ষা নিতে হলে এসব সুন্নীয়া দ্বীনিয়া মাদ্রাসার বিকল্প নেই। তিনি মাদ্রাসাটির সফলতার ধারাবাহিকতা অব্যাহত থাকার প্রত্যয় ব্যক্ত করে প্রতিষ্ঠানটির সার্বিক সহযোগিতা করবেন বলে প্রতিশ্রæতি ব্যক্ত করেন।

প্রত্যয় চাইল্ড সুন্নীয়া দ্বীনিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মফিজুল ইসলাম হেলালী তাঁর বক্তব্যে অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ছেলেমেয়ে আমাদের কাছে আমানত রেখেছিলেন, যাতে করে তাদের সঠিক দ্বীন শিক্ষা দেওয়ার পাশাপাশি একজন আদর্শিক মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

আমি অত্র প্রতিষ্ঠানের শিক্ষকদের নিয়ে সকল ছাত্র এবং ছাত্রীদের সঠিক দ্বীনের শিক্ষা দেওয়ার আপ্রাণ চেষ্টা করছি। আমি আশা করছি এখানকার ছাত্র এবং ছাত্রীরা সঠিক ইসলাম শিক্ষা গ্রহণ করে সমাজের একজন দায়িত্ববান মানুষ হিসেবে গড়ে উঠবে উল্লেখ্য, মাদ্রাসাটিতে আবাসিক এবং অনাবাসিক শিক্ষা প্রদান করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১