আজ ১৯শে এপ্রিল, ২০২৪, রাত ১০:৪৫

নোয়াখালী প্রতিদিন সম্পাদক রফিক আনোয়ার’র স্মরণে কোম্পানীগঞ্জে শোকসভা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

নোয়াখালীর জ্যেষ্ঠ সাংবাদিক দৈনিক নোয়াখালী প্রতিদিন পত্রিকার সম্পাদক রফিকুল আনোয়ারের স্মরণে
কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল বুধবার (২২ জুন) বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ প্রেসক্লাব সভাপতি হাসান ইমাম রাসেলের সভাপতিত্বে সাংবাদিক নেয়ামত উল্যাহ সাগরের সঞ্চালনায় শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মেজবাউল আলম ভূঁইয়া উপস্থিত ছিলেন।
কোম্পানীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মো.বেলাল হোসেন সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিষাদ।

দাগনভূঞা প্রেসক্লাব সভাপতি এম.এ তাহের পন্ডিত সহ-সভাপতি আহমেদ হিমেল সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন দৈনিক যায়যায়দিনের নোয়াখালী স্টাফ রিপোর্টার আবু নাছের মঞ্জু বাংলাদেশ প্রতিদিনের নোয়াখালী জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রনি বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির সেক্রেটারী নাজিম উদ্দিন নিজাম,মরহুমের বড় ছেলে আশরাফুল আনোয়ার প্রমূখ।

রফিকুল আনোয়ারের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোকবার্তা প্রদান করেন দাগনভূঞা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

পরে রফিকুল আনোয়ারের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মুফতি হাফিজ উল্যাহ।

উল্লেখ্য,গত সোমবার (২০ জুন) রাত সাড়ে ১০টার দিকে ঢাকার নিজ বাসায় স্ট্রোক করে তাঁর মৃত্যু হয়। মঙ্গলবার (২১ জুন) বেলা ১১টা ১৫মিনিটের দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব মোহাম্মদ নগর গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী এক কন্যা ও দুই ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। সিনিয়র এই সংবাদকর্মী দৈনিক নোয়াখালী প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক হিসেবে সুনামের সঙ্গে কাজ করেছেন। তিনি নোয়াখালী বিভাগ চাই আন্দোলনসহ বহু সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০