আজ ৫ই মে, ২০২৪, রাত ৮:৫৯

নিউ লাইফ হসপিটাল ও চান্দিনা ভিলেজ ডক্টর’স সোসাইটির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

কুমিল্লার চান্দিনায় নিউ লাইফ হসপিটাল ও চান্দিনা ভিলেজ ডক্টর’স সোসাইটি কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২২ এপ্রিল) চান্দিনা উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দক্ষিণ পাশে জব্বার চেয়ারম্যান মার্কেটের ২য় তলায় নিউ লাইফ হসপিটালের অডিটোরিয়াম হলে গ্রাম ডাক্তার গনদেরকে নিয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় পি ভি ডি এস এর ভাইস চেয়ারম্যান ও চান্দিনা ভিলেজ ডক্টর’স সোসাইটির সভাপতি গ্রাম ডাঃ মোঃআবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও চান্দিনা ভিলেজ ডক্টর’স সোসাইটির সেক্রেটারি গ্রাম ডাঃ আবু তালেব ভূঁইয়ার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডাঃ মোঃ সুফিল আহমেদ, এবং চান্দিনা মা ও শিশু স্পেশালাইজড হসপিটালের আবাসিক ডাক্তার,ডাঃ মোঃ নাজিমুল ইসলাম, বিশেষ অতিথির বক্তৃতা করেন পি ভি ডি এস এর কো- চেয়ারম্যান এ কে আজাদ ও পি ভি ডি এস এর দপ্তর সম্পাদক জনাব মোঃহজরত আলী।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার জেলা প্রতিনিধি ইয়াছিন আরাফাত, নাজমুল হাছান,গ্রাম ডাঃ কাজী ইবনে আহম্মেদ সুলতান (আলিফ),জসিম উদ্দিন ভুঁইয়া, বাচ্চু মিয়া,জসিম উদ্দিন খান,ফারুক হোসেন মুন্সী,কামরুল হাসান,দেলোয়ার হোসেন প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১