আজ ২৬শে এপ্রিল, ২০২৪, সন্ধ্যা ৬:১৭

দেবিদ্বার থানা পুলিশের অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রেরসহ ০৩ ডাকাত গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা পুলিশ সুপার নির্দেশে অফিসার ইনচার্জ দেবিদ্বার থানা কমল কৃষ্ণ ধর এর নেতৃত্বে এসআই/চন্দন চন্দ্র দাস সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ডাকাত বিরোধী অভিযান পরিচালনা করে ১৯ আগস্ট রাত ০২.৪৫ ঘটিকার সময় দেবিদ্বার থানাধীন সুলতানপুর ইউনিয়নের মধ্যনগরন গ্রামের জনৈক শাহীন আলম এর দোকানের দক্ষিন পাশে রাস্তার উপর থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

০১টি মিনি ট্রাক, ০১ টি রামদা, ০৩ টি আগ্নেয়াস্ত্রের কার্তুজ, ০১ টি ছুরি, ০৮ টি লোহার রড, ০২টি রশি, ৫টি কালো কাপড়ের মুখোশ সহ ডাকাত ১. মোঃ ইকবাল হোসেন, পিতা- মনির হোসেন, গ্রাম- গুনাইঘর থানা- দেবীদ্বার, ২. মোঃ সোহাগ মিয়া, পিতা-মোতাহের হোসেন, গ্রাম- ছয়ঘরিয়া, থানা- বুড়িচং, ৩. মোঃ মুছা মিয়া(২৪), পিতা-মোঃ ছিদ্দিকুর রহমান, গ্রাম- ধরানীপাড়া, থানা মুরাদনগর সর্ব জেলা কুমিল্লাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত ইকবাল হোসেন এর বিরুদ্ধে দেবিদ্বার থানাসহ বিভিন্ন থানায় ০৮টি চুরি ও ডাকাতি মামলা রয়েছে। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে দেবিদ্বার থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে ডাকাত দস্যুদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০