আজ ২৮শে মার্চ, ২০২৪, দুপুর ২:৩৬

দেবিদ্বারে বাসতবাড়ি দখলে ব্যার্থ হয়ে মিথ্যা মামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রুবেল মজুমদার ।

কুমিল্লার দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে ক্রয়কৃত সম্পত্তিতে বাসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভোক্তভোগী প্রবাসী ও তার স্ত্রী শনিবার বিকালে নগরীর আদালত এলাকায় একটি গণমাধ্যম কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন সাজেদা বেগম নামে এক নারী ।
তিনি বলেন আমি দীর্ঘদিন যাব আমার মালিকানাধীন বসতবাড়িতে বসবাস করে আসছিলেন।

আমার এলাকা রসুলপুরে আমেনা বেগমের নামের এক মহিলার স্বামী মারা যাওয়ায় মানবিক দিক বিবেচনা করে আমি তাকে আমার বাড়িতে থাকতে দেই।কিন্তু কিছুদিন যাবত আমেনা বেগম ও তার ছেলে আমার ঘর দখল করার উদ্দেশ্যে আমাকে হুমকি ও নানাভাবে হায়রানি করে আসছে। গত ১৮ই মে রসুলপুর ইউনিয়নের সৈয়দ আলী মাস্টারের ছেলে পারভেজ এলাকায় এডভোকেট পরিচয় দিয়ে আমেনা বেগমকে আমার জায়গা থেকে উচ্ছেদ করে দেবে বলে আমার কাছে ১লক্ষ টাকা চাইলে আমি তা দিতে রাজি হইনাই বলে পারভেজ ক্ষিপ্ত হয়ে।

দেবিদ্বার উপজেলা ডাক প্রতিদিন পত্রিকার সাংবাদিক পরিচয়দান কারী মাহফুজর রহমান নামের এক সাংবাদিককে হয়রানির উদ্যেশ্যে আমার বাড়িতে পাঠায়। সাংবাদিক মাহফুজ আমার বাড়িতে এসে কাগজ পত্র দেখিয়া সঠিক পাওয়ায় মাহফুজ আমাকে প্রস্তাব দেয় দেবিদ্বার থেকে ম্যাজিষ্ট্রেটের মাধ্যমে আমার ঘর আমাকে উদ্ধার করে দিবে বলে আমার কাছ থেকে তার ৬১ হাজার টাকা নিয়ে যায় তখন আমি কথিত সাংবাদিক মাহফুজুর রহমানের উদ্ধারের বিষয় জানতে এবং আমার টাকা ফেতর চাইলে সে আমাকে টাকা না দিয়ে বিভিন্নভাবে হয়রানী করেন।

আমি কথিত সাংবাদিক মাহফুজুরকে আমার টাকা না দেওয়ার আমি একালাবাসীর মাধ্যমে তাকে চাপ দিতে থাকি,পর বর্তী আমেনা বেগম ও কথিত সাংবাদিক মাহফুজুর আমার প্রতি ক্ষিপ্ত হয়ে আমার নাম ওহ আমার পরিবারে নামে ঘর ভাংচুর ওহ অপহরনের মিথ্যা মামলা দায়ের করেন ।এমতাবস্থায় আমি নিরুপায় হয়ে এলাকাবাসীর সহযোগিতা সালিশ বিচার ডাক দি,কিন্তু আমেনা বেগম ও কথিত সাংবাদিক মাহফুজুর উক্ত সালিশে উপস্থিত না হয়ে আমাকে সহ আমার পরিবার কে হত্যার হুমকি ধমকি দিচ্ছে ,আমি সাংবাদিকদের মাধ্যমে কুমিল্লা জেলা পুলিশ সুপার ওহ জেলা প্রশাসনের কাছে আমার জীবনের নিরপত্তা কামণা করছি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১