আজ ২৫শে এপ্রিল, ২০২৪, রাত ১০:২০

দেবিদ্বারে বাবাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় মেয়েকে হত্যা অভিযুক্ত ৫।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার দেবিদ্বারে আলোচিত ফাহিমা (৫) হত্যাকাণ্ডে শিশুটির বাবাসহ ৫ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ। সোমবার (২৩ মে) কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্রটি দাখিল করা হয়। আসামিরা বর্তমানে জেলহাজতে আছে। অভিযোগপত্রে সর্বোচ্চ শাস্তির আবেদন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান। তিনি জানান, বাবাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় ৫ বছরের শিশু ফাহিমাকে গলায় ছুরি চালিয়ে হত্যা করে ফাহিমার বাবাসহ পাঁচ জন।

শিশুটির বাবা মো. আমির হোসেন (২৫) ছাড়াও অন্য অভিযুক্তরা হলেন- মো. রবিউল আউয়াল (১৯), মো. রেজাউল ইসলাম ইমন (২২), মোসা. লাইলি আক্তার (৩০) ও মো. সোহেল রানা (২৭)।

জানা যায়, গত বছরের ৭ নভেম্বর বিকালে কুমিল্লার দেবিদ্বারে ৫ বছরের শিশু ফাহিমা আক্তার নিখোঁজ হয়। পরে এ বিষয়ে শিশু ফাহিমার বাবা আমির হোসেন দেবিদ্বার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে ১৪ নভেম্বর দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের কাচিসাইর এলাকার একটি কালভার্টের নিচে সরকারি খালের ডোবা থেকে ফাহিমার বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

তারপর ফাহিমার বাবা আমির হোসেন বাদী হয়ে দেবিদ্বার থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। কিন্তু পরবর্তীতে তদন্তে বের হয়ে হত্যার আসল রহস্য। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১ এর অভিযানে দেবিদ্বার ও রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ভিকটিমের বাবাসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব ও পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা এই নির্মম হত্যাকাণ্ডে সঙ্গে সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করে।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান জানান, দেবিদ্বারে আলোচিত শিশু ফাহিমা হত্যাকাণ্ডে জড়িত ৫ আসামিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে। ৫ আসামির মধ্যে একজন ছাড়া বাকি চারজন হত্যাকাণ্ডে সরাসরি জড়িত হওয়ার কথা আদালতে স্বীকার করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০