আজ ২রা মে, ২০২৪, সন্ধ্যা ৬:০৪

দুর্গাপূজা উপলক্ষে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

দুর্গাপূজা উপলক্ষে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই কার্যক্রম অনুষ্ঠি

আবদুল্লাহ আল মামুন:

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষার জন্য পিসি/এপিসি আনসার ভিডিপি সদস্য/সদস্যা বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে উপজেলা আনসার ও ভিডিপি কার্যলয়ের আয়োজনে এই বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ফেনী জেলা কমান্ড্যান্ট মোঃ জানে আলম সুফিয়ান পিএএম।

জেলা কমান্ড্যান্ট মোঃ জানে আলম সুফিয়ান বলেন, সাম্প্রদায়িক অপশক্তি দেশের সম্প্রীতিকে নষ্ট করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়। তারা বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানকে ঘিরে চক্রান্ত করে, বিরোধ ছড়াতে চায়। সেজন্য সতর্ক থাকতে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তাদের ও সদস্য-সদস্যাদের নির্দেশ দিয়েছেন জেলা কমান্ড্যান্ট।

এসময় উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এ.কে.এম রুহুল আমিন ভূইয়া, জেলা কমান্ড্যান্ট কার্যালয়ের সার্কেল অ্যাডজুট্যান্ট বিবি কুলছুম, পরশুরাম আনসার ও ভিডিপি কর্মকর্তা জাহেরা খাতুন, ফুলগাজী আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুন নাহার মর্জিনা, দাগনভূঞা আনসার ও ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষিকা দিলরুবা আক্তার ও সোনাগাজী আনসার ও ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষিক ফজলুল হক প্রমুখ।
এসময় ১২২ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা বাছাই করা হয় উল্লেখ্য, অত্র উপজেলায় ১৯টি পূজা মন্ডপ রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১