আজ ৮ই মে, ২০২৪, সকাল ৬:৩৬

দীর্ঘ ২৫ বৎসরে ও স্বাদ মিটেনি জনগণের,আবারো চাচ্ছেন চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলামকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

কুমিল্লার চান্দিনার পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মোঃসিরাজুল ইসলামের জন্য নৌকার দলীয় মনোনয়ন নৌকা প্রতীক চাচ্ছেন এলাহাবাদ ইউনিয়নের এলাকাবাসী।
এই ইউনিয়নের জনগনের ২৫ বৎসরেও স্বাদ মিটেনি আবারো চাচ্ছেন এলাহাবাদ ইউনিয়নের নৌকা মাঝি যেন মোঃ সিরাজুল ইসলামকে দেওয়া হয়।মোঃসিরাজুল ইসলাম এই দীর্ঘ ২৫ বৎসর ছিলেন এলাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান, সে এলাকায় রাস্তা, ঘাট,ব্রিজ, কালভার্ট,অসহায় গরিব,দুঃখী মানুষের পাশে সবসময় ছিলেন।তার গুনাগুন বলে শেষ করা যাবে বলে জানান ঐ এলাকার জনগন।


ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, ব্যাবসায়ীক ও সমাজসেবক হিসেবে মানুষের প্রিয় মুখ মোঃসিরাজুল ইসলাম।তিনি জানান, আমাদের বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাছিনা আমাদের এই বাংলাদেশ কে একটি সোনার বাংলায় পরিণত করেছেন, আমাদের কে ডিজিটাল দেশ উপহার দিয়েছেন, আমাদের দেশে কয়েকটা জেলায় নৌ পথে যেতে হতো কিন্তু আমাদের এই আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর কোটি কোটি টাকা খরচ করে ব্রিজ, সেতু করে দিয়েছেন, রাস্তা গুলো ওয়ান বাই ওয়ান করে দিয়েছেন মানুষের যাতায়াতের সুব্যবস্থা করে দিয়েছেন,শত ভাগ বিদ্যুৎ ব্যবস্থা করে দিয়েছেন,শিক্ষার মান অনেক উন্নত করেছেন, আমাদের দেশের প্রতিটি জায়গায় উন্নয়ন করে দিয়েছেন আমাদের এই আওয়ামীলীগ সরকার।
আমাদের এই আওয়ামীলীগ সরকারের গুনাগুন বলে শেষ করা যাবে না।
ইতিমধ্যে তৃণমূল থেকে শুরু করে রাজনৈতিক,ব্যবসায়ীক,শিক্ষক,তরুণ, যুবক,মা,বোন,উদীয়মান ভোটারেরা এলাকার সবাই চাচ্ছেন মোঃ সিরাজুল ইসলামকে।

জনগন আরো বলেন, সে দীর্ঘ ২৫ বৎসর ধরে আমাদের ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন এবার ও শতভাগ আশাবাদী জননেত্রী শেখ হাছিনা মোঃ সিরাজুল ইসলামকে নৌকা সমর্থন করবেন।

নিজ থেকে নির্বাচন করতে না চাইলেও তার ইউনিয়নের ভোটারদের অনুরোধে ও দলীয় নেতাকর্মীদের চাপের মুখে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন মোঃসিরাজুল ইসলাম। একজন রাজনীতিবিদ , ব্যবসায়ী , সমাজসেবক হিসেবে এলাহাবাদ ইউনিয়নে দীর্ঘ ২৫ বৎসর ধরে সামাজিক কাজ করে আসছেন মোঃসিরাজুল ইসলাম।
মোঃসিরাজুল ইসলাম কে চেয়ারম্যান হিসেবে পেতে আগ্রহী এলাকাবাসী।
তার সাথে কথা হলে তিনি বলেন , আমি আশাবাদী আমি ওই দলীয় নৌকার মনোনয়ন পাবো। বিগত ২৫ বৎসর জনগনের সেবা করেছি যতদিন বেঁচে থাকবো জনগনের সেবা করে যেতে চাই,জনগনের সেবা করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করি,আমি আমার জন্য নির্বাচন করতে চাই না আমি আমার অসহায় জনগনের জন্য নির্বাচন করতে চাই।সুখে, দুঃখে সবসময় তাদের পাশে থেকে সেবা করতে চাই,রাস্তা, ঘাট,ব্রিজ,কালভার্ট ইত্যাদি মানুষের যাতায়াতের সুব্যবস্থা করতে চাই।সন্ত্রাসী, চাঁদাবাজি ইভটিজিং, মাদক সেবনসহ নানা অপকর্ম গুলো সমাজ থেকে উচ্ছেদ করেছি সামনে আরো করবো।এলাহাবাদ ইউনিয়নে ইতিমধ্যে যে কয়েকজন নতুন চেয়ারম্যান প্রার্থীর নাম আলোচনায় রয়েছে তাদের মধ্যে মোঃসিরাজুল ইসলাম জনপ্রিয় মুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১