আজ ১৮ই মে, ২০২৪, দুপুর ২:০৭

দাগনভূঞা প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞা প্রতিনিধি।

দাগনভূঞা প্রেসক্লাবের আলোচনা সভা সোমবার (১ নভেম্বর) বিকেলে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় প্রেসক্লাবের সভাপতি দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সিরাজ উদ্দিন দুলালের সভাপতিত্বে ও দৈনিক আমাদের নতুন সময়, দৈনিক ফেনী প্রতিনিধি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি দৈনিক অধিকার ও ফেনীর তালাশ প্রতিনিধি এম.এ তাহের পন্ডিত, সাবেক সভাপতি মোহনা টিভি দাগনভূঞা-সোনাগাজী প্রতিনিধি ও মানব জমিন প্রতিনিধি।

মো নূরুল আলম খান, যুগ্ম সাধারণ সম্পাদক নোয়াখালী প্রতিদিন ও স্বাধীন বাংলা প্রতিনিধি আহমেদ হিমেল ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও ফেনীর শক্তি পত্রিকার ষ্টাফ রিপোর্টার নাজমুল হক ও তথ্য -প্রযুক্তি সম্পাদক ও টাইমস অব ফেনী সম্পাদক মোঃ হোসেন, সিএসটিভি (সম্পাদক) ও।

দৈনিক সূর্যোদয় প্রতিনিধি আবুল হাসনাত তুহিন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ওসমান গণী,প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাপ্তাহিক প্রতিক্রিয়া প্রতিনিধি সাইফ উদ্দিন মিঠু, স্বাস্থ্য কথা প্রতিনিধি এম.এ আরাফাত ভূঞা, ভ্যানগার্ড প্রতিনিধি অর্জুন দাস।

ঢাকা রিপোর্ট প্রতিনিধি জহিরুল ইসলাম, দৈনিক খোলা কাগজ ও সাপ্তাহিক কলকন্ঠ প্রতিনিধি নিমাই চন্দ্র মজুমদার ও দৈনিক জবাবদিহি প্রতিনিধি ইসমাইল হোসেন লিটন, মোঃ আবদুল্লাহ রুবেল প্রমুখ।

সভায় আগামী দিনগুলোতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন বলে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১