আজ ২৪শে এপ্রিল, ২০২৪, সকাল ৮:২৮

দাগনভূঞা প্রবাসী ফোরাম’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

বিশ্বজুড়ে ভ্রাতৃত্বের সেতুবন্ধন এ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রবাসীদের আর্তমানবতার সেবায় গঠিত সামাজিক ও মানবিক সংগঠন সামাজিক সংগঠন ‘‘দাগনভ‚ঞা প্রবাসী ফোরাম’’এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠান মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যায় স্থানীয় স্বপ্নপুরী কমিউনিটি সেন্টারের হলরুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াত শেষে ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত করা হয়। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রবাসী ফোরামের স্থানীয় কমিটির সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর জিয়া উদ্দিন মাসুদের সভাপতিত্বে ও সাংবাদিক এম.এম রহমান সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ফোরামের প্রধান উপদেষ্টা দিদারুল কবীর রতন। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ফোরামের উপদেষ্টা ও সাবেক ছাত্র নেতা নূরুল হুদা হুদন, কাউন্সিলর সাইফুল ইসলাম, ওমান (আলাইন শাখার) সভাপতি গোলাম সরওয়ার ফারুক ও প্রবাসী সালেহ আহমেদ কিরন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন।


দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন, সমাজসেবক হেদায়েত উল্যাহ সোহেল, বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য জাকের হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী লোকমান হোসেন সহ প্রবাসী ফোরামের উপদেষ্টা স্থানীয় কমিটি, ও কার্যকরী পরিষদের বিভিন্ন পর্যায়ের দায়িত্বে থাকা নেতৃবৃন্দ সহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আমন্ত্রিত অতিথিদের বক্তব্য প্রদান শেষে প্রবাসী ফোরাম এর পক্ষ থেকে পৌর এলাকার বেতুয়া গ্রামের মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত খায়রুল নেছার চিকিৎসার জন্য তার পরিবারকে ১ লাখ টাকার মানবিক চেক হস্তান্তর করা হয়। জানাগেছে, এনিয়ে ১০৯ নং মানবিক চেক হস্তান্তর করা হয়েছে। প্রবাসী ফোরাম সংগঠনটি প্রতিষ্ঠার দুই বছরে অসহায়, দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে এখন পর্যন্ত ৯০ লাখ টাকার অনুদান প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি দিদারুল কবীর রতন প্রবাসী ফোরামের উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, প্রবাসীদের মানবিক সংগঠন দাগনভ‚ঞা প্রবাসী ফোরাম আবুল কাশেমের হাত ধরেই ফোরামের যাত্রা শুরু হয়। প্রবাসীদের পরিশ্রম ও কর্ষ্টাজিত অর্থ দিয়েই কিন্তু এ মানবিক সহায়তা ফোরামের মাধ্যমে প্রদান করা হচ্ছে। আবুল কাশেম সহ সংশ্লিষ্ট সকল প্রবাসীদের ধন্যবাদ জানান এবং ফোরামের এ মানবিক কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০