আজ ২৮শে মার্চ, ২০২৪, বিকাল ৫:০৮

দাগনভূঞা উপজেলা আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

শান্তি শৃঙ্খলা উন্নয়ন ও নিরাপত্তায় সর্বত্র আমরা প্রতিপাদ্য বুকে ধারন করে দাগনভ‚ঞা উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে উপজেলা সমাবেশ বুধবার (১৮ মে) সকাল ১১টায় স্থানীয় আতাতুর্ক মিজান মিলনায়তনে অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি এর সভাপতিত্বে ও উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক মুহাম্মদ মামুনুর রশিদের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপি ফেনী জেলা কমান্ড্যান্ট মোঃ জানে আলম সুফিয়ান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী।


থানার ওসি (তদন্ত) আবদুল ওহাব সরকার, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা এ.কে.এম রুহুল আমিন ভূঁইয়া, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমেদ, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক দাগনভূঞা উপজেলা শাখা সিনিয়র প্রিন্সিপাল (ব্যবস্থাপক) দ্বীন মোহাম্মদ ও দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন।


অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপি উপজেলা কোম্পানি কমান্ডার মো: শাহ জাহান, ইউনিয়ন দলনেতা আবু হাসান ও ওয়ার্ড দলনেত্রী রজ্জবের নেছা প্রমুখ। সমাবেশে উপজেলা আনসার-ভিডিপি ২০০ জন সদস্য-সদস্যারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিশেষ অবদান রাখা আনসার ও ভিডিপি সদস্যদের মধ্যে সেলাই মেশিন,বাইসাকেল, ছাতা ও মগ পুরষ্কার/উপহার সামগ্রী প্রদান করেন অতিথিবৃন্দ। এছাড়াও উপস্থিত অতিথিদের মাঝে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।


এসময় প্রধান অতিথি মো. জানে আলম সুফিয়ান বাহিনীর বিভিন্ন অবদানের কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের স্বাধীনতা অর্জনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর যেমন রয়েছে গৌরবোজ্জ্বল অবদান, তেমনি স্বাধীনতা ও সাবভৌমত্ব রক্ষা, জননিরাপত্তায় এবং আর্থ-সামাজিক উন্নয়নে আনসার সদস্যরা সদা তৎপর। সারাদেশে সরকারি-বেসরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান যেমন।

বিমান বন্দর, সমুদ্র বন্দর, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মাতারবাড়ি বিদ্যুৎ কেন্দ্র, কর্ণফুলী টানেল, জাতীয় সংসদ ভবন, মেট্রোরেল, পদ্মা বহুমুখী সেতু, হোটেল, মোটেল, ইপিজেড, গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে আনসার সদস্য-সদস্যারা নিরাপত্তায় সফলতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। বাহিনীর প্রতিটি সদস্যকে নিষ্ঠা ও সততার সাথে কর্তব্য পালনে উদ্ধুদ্ধ করেন তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১