আজ ২৫শে এপ্রিল, ২০২৪, সকাল ১১:১৪

দাগনভূঞায় শুমারি-জরিপ কমিটির অবহিতকরন সভা অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

জনশুমারি ও গৃহগণনা ২০২২ এর আওতায় দাগনভূঞা উপজেলা শুমারি-জরিপ কমিটির অবহিতকরন সভা সোমবার (২৩ মে) সকালে উপজেলা অফিসার্স ক্লাব সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

“জনশুমারি আয়োজনে সমৃদ্ধি ও উন্নয়ন” স্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি’র সভাপতিত্ব ও পরিসংখ্যান কর্মকর্তা বিপ্লব চক্রবর্তী এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন।


থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদুল ইসলাম, দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন।

পল্লী বিদ্যুৎ ডিজিএম মুহাম্মদ জাহাঙ্গীর আলম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজিজুল হক প্রমুখ। পরিসংখ্যান কর্মকর্তা বিপ্লব চক্রবর্তী জানান, উপজেলায় ৬ জন জোনাল অফিসার ও গণনাকারি সুপারভাইজারগনের মাধ্যমে আগামী ১৫ জুন থেকে ২১ জুন পর্যন্ত দাগনভূঞা উপজেলাব্যাপি চলবে এ জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০