আজ ১৮ই মে, ২০২৪, দুপুর ১২:২৮

দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায় দাগনভূঞা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২২ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন দাগনভূঞা উপজেলা মৎস্য দপ্তর। শনিবার (২৩ জুলাই) দুপুর ১২ টায় উপজেলা নির্বহী কর্মকর্তা’র কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও মৎস্য সপ্তাহ উদযাপন কমিটি’র সভাপতি গাজালা পারভীন রুহি উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা ও মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির সদস্য সচিব মোঃ মোস্তাফিজুর রহমান, ক্ষেত্র সহকারী মোঃ নাসিম আহাম্মদ, সম্প্রসারণ কর্মকর্তা সঞ্জয় কুমার পাল, দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন, সহ-সভাপতি আহমেদ হিমেল, কোষাধ্যক্ষ মোঃ হোসেন ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন ও কোষাধ্যক্ষ শাখাওয়াত হোসেন প্রমুখ সহ উপজেলা মৎস্য দপ্তরের কর্মচারীবৃন্দ ও উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ মতবিনিময় সভায় উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বিগত অর্থ বছরের বার্ষিক চাহিদা ও উৎপাদনের চিত্র সাংবাদিকদের কাছে উপস্থাপন করেন এবং ২৩ থেকে ২৯ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহে সাংবাদিকদের সহযোগীতা একান্তভাবে কামনা করেন। মৎস্য কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বলেন, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলায় মাইকিং,ব্যানার ও ফেস্টুন দিয়ে প্রচারণাসহ প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষীদের নিয়ে বিভিন্ন কার্যক্রমের উদ্যোগ নিয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১