আজ ২৬শে এপ্রিল, ২০২৪, রাত ১২:৪৯

দাগনভূঞায় মহান মে দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

শ্রমিক-মালিক একতা উন্নয়নের নিশ্চয়তা এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারাদেশের ন্যায় দাগনভূঞা উপজেলায় ১ মে রবিবার মহান আন্তর্জাতিক মে দিবস পালিত হয়। এ উপলক্ষে সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মে দিবসের র‌্যালি উপজেলা পরিষদ বিজয় চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে অংশ গ্রহণ করেন উপজেলার বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা, সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী সহ নানা শ্রেণির মানুষ।


পরে উপজেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাব হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি’র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম লাভলু।

যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম, দাগনভূঞা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন প্রমুখ। সভায় বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মি, রাজনৈতিক সামাজিক নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০