আজ ১৭ই সেপ্টেম্বর, ২০২৪, রাত ১:০৪

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু, আহত ৫

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু, আহত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ৫জন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা- নানকরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফেনীর সদর উপজেলার মোটবী ইউনিয়নের দক্ষিণ লক্ষীপুর গ্রামের মো. মামুন (৫০) তার শ্বাশুড়ি মাজেদা বেগম (৭০), মামুনের ৫ মাসের শিশু সন্তান সাইমন এবং মাইক্রোবাসের চালক ফেনী সদরের মাষ্টার পাড়ার হাসান হাজারির ছেলে আলাউদ্দিন হাজারি (২৭)। তারা সবাই মাইক্রোবাসে ছিলেন। আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রইস উদ্দিন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনের চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা নানকরা এলাকায় একটি নষ্ট ট্রাক দাঁড়ানো ছিল। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস ট্রাকটিকে ধাক্কা দেয়। মাইক্রোবাসের পেছনে ছিল স্টার লাইন নামের একটি যাত্রীবাহী বাস। যাত্রীবাহী ওই বাসটি ধাক্কা দেয় মাইক্রোবাসটিকে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা চারজনের মৃত্যু হয়। আহত হন নিহত মামুনের স্ত্রীসহ আরও ৫জন। আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

নিহত মামুনের ভাই মো. হানিফ জানান, তার ভাই মামুন স্ব পরিবারে ঢাকায় থাকতেন। তিনি একটি বেসরকারি হাসপাতালে চাকরি করতেন। বন্যা কবলিত নিজ বাড়ির লোকজনদের দেখতে দুই দিন আগে ফেনীতে আসেন। আজ ফেনী থেকে ঢাকায় ফেরার পথে রওনা দেওয়ার কিছুক্ষণ পর শুনি দুর্ঘটনার শিকার হয়েছেন সবাই।

ওসি রইস উদ্দিন বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস ও ট্রাকটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০