আজ ৭ই মে, ২০২৪, রাত ৮:০২

দাগনভূঞায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উপলক্ষে প্রশিক্ষণ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞা উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০২২ উপলক্ষে সুপারভাইজার ও তথ্য সংগ্রহকারীগণের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টায় জেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা নির্বাচন অফিসের বাস্তবায়নে দাগনভূঞা একাডেমি হলরুমে অনুষ্ঠিত দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালায় সুপারভাইজার ও তথ্য সংগ্রহকারীগণকে প্রশিক্ষণ প্রদান করেন ফেনী জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী।

ও দাগনভূঞা উপজেলা নির্বাচন অফিসার মোঃ কামাল হোসেন,ফেনী সদরের নির্বাচন অফিসার জসীম উদ্দিন ও ছাগলনাইয়া নির্বাচন অফিসার মিতা পারিয়াল। এসময় দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আবদুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

এবারের হালনাগাদে ২০০৭ সালের ১ জানুয়ারী বা তার পূর্বে যাদের জন্ম অর্থাৎ ২০২৫ সালের ১ জানুয়ারী পর্যন্ত যে সব ব্যক্তির বয়স ১৮ বছর পূর্ণ হবে বা বেশি হবে অথচ ভোটার তালিকা হালনাগাদের বিগত কার্যক্রমে বাদ পড়েছেন তাদের সব তথ্য সংগ্রহ করা হবে। এ উপজেলায় তথ্য সংগ্রহকারীগণ আগামী ১০ আগষ্ট থেকে ৩১ আগষ্ট পর্যন্ত বাড়ী বাড়ী গিয়ে তথ্য সংগ্রহ করবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১