আজ ৫ই মে, ২০২৪, রাত ১২:৩৬

দাগনভূঞায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল,” এই স্লোগানকে সামনে রেখে দাগনভূঞা উপজেলায় ভূমি সেবা সপ্তাহ ২০২২ পালিত হয়েছে। রবিবার (২২ মে) সকালে সেবা সপ্তাহের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন। উপজেলা পরিষদ বিজয় চত্বর থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা অফিসার্স ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।


পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের আয়োজনে সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভীন রুহি এর সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমেদের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন।


মাতুভূঞা ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন, দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন ও ভূমি সহকারী কর্মকর্তা মোঃ ইয়াছিন প্রমুখ। এসময় সাংবাদিক, স্থানীয় ইউপি চেয়াম্যান, ইউপি সদস্য, উপজেলার বিভিন্ন ইউনিয়নের সহকারী ভ‚মি কর্মকর্তা, অফিস সহকারী ও উপজেলার ইউডিসি উদ্যোক্তাতারা উপস্থিত ছিলেন।


আগামী ২৫ মে থেকে পর্যন্ত ভ‚মি সপ্তাহ চলবে জানিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) গাজালা পারভীন রুহি। সভায় বক্তারা বলেন, ভূমি ব্যবস্থপনা ডিজিটালাইজড হওয়ায় জনভোগান্তি লাঘব হবে। ভূমি বিষয়ে জটিলতা নিরসনে জনগনের সচেতনতার বিকল্প নেই। তারা আরোও বলেন ভূমি মালিকগন যদি যথানিয়মে সঠিকভাবে দলিল সম্পাদন, সময়মতো ভূমি উন্নয়ন কর প্রদান এবং ভূমির দখল নিশ্চিত করতে পারে তাহলেই ভূমি সম্পর্কিত জটিলতা অনেকাংশে দূরীভূত হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১