আজ ২৯শে এপ্রিল, ২০২৪, সকাল ১০:৩৭

দাগনভূঞায় বিট পুলিশিং সংক্রান্তে মতবিনিময় সভা

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি ; তথ্য দিন সেবা নিন এই শ্লোগানকে সামনে রেখে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সংক্রান্তে মতবিনিময় সভা শনিবার (৭ মে) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর গ্রামের নতুন বাজারে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন দাগনভূঞা থানার উপপরিদর্শক (এসআই) মোঃ আল আমিন, উপপরিদর্শক (এসআই) মোঃ মাসুদ আলম, দাগনভূঞা প্রেসক্লাবের সহ-সভাপতি আহমেদ হিমেল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন, স্থানীয় বাসিন্দা সমাজসেবক ছানা উল্যাহ বাবুল, আহসান উল্লাহ প্রমুখ। এসময় সাংবাদিক,স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষার্থীগণ ও গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


পুলিশিং কার্যক্রমকে আধুনিক করতে কাজ করে যাচ্ছে সরকার। সেই লক্ষে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ‘বিট পুলিশিং’ কার্যক্রম গুরত্বপূর্ণ ভূমিকা রাখছে। মানুষের যে কোন সমস্যায় বিট পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য আহবান জানান থানার এসআই মোঃ আল আমিন ও এসআই মোঃ মাসুদ আলম।

এসময় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গি, কিশোর অপরাধ ও সাইবার ক্রাইমসহ সামাজিক অবক্ষয় প্রতিরোধ সহ অপরাধ নিয়ন্ত্রণে নানান বিষয় নিয়ে আলোচনা করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০