আজ ২রা মে, ২০২৪, দুপুর ২:৫৮

দাগনভূঞায় বাংলাদেশ স্কাউটস মাল্টিপারপাস ওয়ার্কশপ অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

বাংলাদেশ স্কাউটস দাগনভূঞা উপজেলার আয়োজনে বার্ষিক কর্মসূচি প্রনয়নের লক্ষ্যে লিডারদের দিনব্যাপি মাল্টিপারপাস ওয়ার্কশপ- ২০২২ রবিবার (১৫ মে) উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে অনুষ্ঠিত হয়। দিনব্যাপি এ মাল্টিপারপাস ওয়ার্কশপের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও বাংলাদেশ স্কাউটস দাগনভূঞা উপজেলার সভাপতি গাজালা পারভীন রুহি।


অনুষ্ঠানে উপজেলা স্কাউট কমিশনার গোলাম কিবরিয়া আজাদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক প্রবীর চন্দ্র শীলের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি। উপজেলা স্কাউট সম্পাদক আবদুল আউয়াল স্বপন, সহকারী স্কাউট কমিশনার জসিম উদ্দিন, তাজ উদ্দিন, কামাল উদ্দিন, নিজাম উদ্দিন, ফেনী জেলা স্কাউটস লিডার আলমগীর হোসেন চৌধুরী, কাব লিডার মো. শাহ আলম, উপজেলা স্কাউট লিডার বেলায়েত হোসেন।

ও উপজেলা কাব লিডার রোকেয়া আক্তার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন। এসময় ওয়ার্কশপে উপজেলা স্কাউটসের বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন সংয়ক্রান্ত আলোচনা ছাড়াও গত অর্থবছরে বাস্তবায়িত কার্যক্রম মূল্যায়ন ও আগামী অর্থবছরের জন্য কার্যক্রম গ্রহণ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১