আজ ১৯শে এপ্রিল, ২০২৪, সকাল ৭:০৫

দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনূধর্ব-১৭) ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার (২৩ মে) বিকালে উপজেলার আতার্তুক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে।

ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি’র সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদুল ইসলাম।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজিজুল হক, পৌর আওয়ামীলীগের সভাপতি খায়েজ আহমেদ, শিক্ষক সমিতির সভাপতি গোলাম কিবরিয়া আজাদ, দাগনভূঞা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন।


ও উপজেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি আবদুর রাজ্জাক প্রমুখ। ফাইনাল খেলায় ইয়াকুবপুর ইউনিয়ন বনাম পৌরসভা একাদশ এর মধ্যকার খেলায় ইয়াকুবপুর ইউনিয়ন ৪-২ গোলে পৌরসভা একাদশকে ট্রাইবেকারে হারিয়ে জয় লাভ করে। খেলা শেষে বিজয় এবং পরাজিত দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০