আজ ৫ই মে, ২০২৪, রাত ১২:০৩

দাগনভূঞায় নানা আয়োজনে শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে দাগনভূঞা উপজেলা প্রশাসন পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা কোরআন তিলাওয়াত দোয়া মাহফিল, চারা বিতরণ ও বৃক্ষরোপণের আয়োজন করে। শুক্রবার (৫ আগষ্ট) সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ বিজয় চত্ত্বরে স্থাপিত শহীদ ক্যাপ্টেন শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ থানা প্রশাসন মুক্তিযোদ্ধা সংসদ সহ সর্বস্তরের জনগণ। পুষ্পস্তবক অর্পণ শেষে চারা বিতরণ ও বৃক্ষরোপণ করা হয়।

পরে উপজেলা অফিসার্স ক্লাব সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি’র সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দিদারুল কবীর রতন।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজিজুল হক পল্লী বিদুৎ ডিজিএম মুহাম্মদ জাহাঙ্গীর আলম থানার সেকেন্ড অফিসার সুমন বড়ুয়া বীর মুক্তিযোদ্ধা পিয়ার আহমেদ ও দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নাজমুল হাসান রাজু, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, স্থানীয় জনপ্রতিনিধি, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। এসময় উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে উপজেলার বিভিন্ন যুব সংগঠনের যুবকদের মাঝে শতাধিক বিভিন্ন প্রজাতির গাছের চারা বিরণ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১