আজ ২৫শে এপ্রিল, ২০২৪, দুপুর ১:২৯

দাগনভূঞায় দুই ছিনতাইকারী গ্রেফতার, লুন্ঠিত মালামাল উদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞা প্রতিনিধি:

দাগনভূঞায় দুই ছিনতাইকারী ইমাম হোসেন মাসুম (২৭) ও মোঃ হায়দার শেখকে (২৪) গত সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় গ্রেফতার করে থানা পুলিশ। এসময় গ্রেফতারকৃতদের সাথে মোঃ জুয়েল (২৫) নামের একব্যক্তি পালিয়ে যায়।

গ্রেফতারকৃত মাসুম ফেনী সদর উপজেলার দক্ষিণ চাড়ীপুর গ্রামের মোঃ ইয়াকুব আলীর ছেলে ও হায়দার একই এলাকার মোঃ হারুন শেখ এর ছেলে এবং জুয়েল একই উপজেলার মাথিয়ারা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানাগেছে, ওইদিন (১৭ জানুয়ারি) সন্ধ্যায় গ্রেফতারকৃত মাসুম, হায়দার ও মোঃ জুয়েলসহ একটি মোটরসাইকেল নিয়ে দাগনভূঞা উপজেলার জায়লস্কর এলাকায় এসে সিএনজিতে থাকা এক যাত্রীর মোবাইল ফোন ও পাওয়ার ব্যাংক নিয়ে সিলোনীয়ার দিকে চলে যায়। এর কিছু সময় পর একই ছিনতাইকারী দল তাহাদের মোটরসাইকেলযোগে উপজেলার আলমপুর পাকা সড়কে যাইয়া এক পথচারী ফোনে কথা বলা অবস্থা হইতে মোবাইল ফোনটি থাবা মেরে নিয়ে নেয়। উক্ত ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য ইমাম হোসেন মাসুম ও মোঃ হায়দার শেখকে থানা পুলিশ গ্রেফতার করে এবং তাহাদের ব্যবহৃত মোটর সাইকেল জব্দ করিয়া সিএনজি যাত্রীর লুন্ঠনকৃত পাওয়ার ব্যাংক উদ্ধর করা হয়। থানার (ওসি) মোঃ হাসান ইমাম জানান, এই সংক্রান্তে আইনগত ব্যবস্থা গ্রহন পূর্বক আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০