আজ ২৫শে এপ্রিল, ২০২৪, রাত ১০:১৭

দাগনভূঞায় ওসির বিদায় ও বরণ সংবর্ধনা

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞা থানার আয়োজনে থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ আহমেদ এর বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ মো. হাসান ইমাম এর বরণ উপলক্ষে “বিদায় ও বরণ সংবর্ধনা” অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৭ জানুয়ারি) রাত সাড়ে আটটায় দাগনভূঞা-সোনাগাজী সার্কেল সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমানের সভাপতিত্বে ও থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ আলমের সঞ্চালনায় শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত করেন থানার এএসআই মোঃ ইউছুফ, স্বাগত বক্তব্য রাখেন থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) কামাল হোসেন। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রামনগর ইউপি চেয়ারম্যান মাষ্টার কামাল উদ্দিন, বিদায়ী অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ আহমেদ।

নবাগত অফিসার ইনচার্জ মো. হাসান ইমাম, দাগনভূঞা থানার ওসি (তদন্ত) পার্থ প্রতিম দেব, সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) আবদুর রহিম, দাগনভূঞা থানার সেকেন্ড অফিসার সুমন বড়ুয়া, দেশ টিভি ফেনী প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তার, প্রেসক্লাব সভাপতি এম.এ তাহের পন্ডিত, যুবলীগ সভাপতি ও ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, পৌর কাউন্সিলর নূরুল হুদা সেলিম, বীর মুক্তিযোদ্ধা পেয়ার আহমেদ, উপজেলা ছাত্র লীগের সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন প্রমুখ। এসময় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র মোহাম্মদ ফারুক।


কাউন্সিলর আবদুল কুদ্দুস মিজান, বাজার ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক নাজমুল হুদা ইস্কান্দার, সদস্য সচিব ইফতেখার শিবলু, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সভাপতি সিরাজ উদ্দিন দুলাল, বর্তমান সহ সভাপতি আহমেদ হিমেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন মালদার, সাধারণ সম্পাদক আবদুল মুনাফ পিন্টু ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান অপু সহ থানার পুলিশ সদস্য, স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, থানার সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ আহমেদ ঢাকার সিআইডিতে বদলীজনিত কারণে এর স্থলে যোগদান করেন নবাগত অফিসার ইনচার্জ মো. হাসান ইমাম। হাসান ইমাম এর আগে চট্টগ্রাম পাহাড় তলী থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।


নবাগত অফিসার ইনচার্জ মো. হাসান ইমাম বক্তব্যে বলেন, আমি থানার অফিসার ইনচার্জ হিসেবে দাগনভূঞা থানায় যোগদান করি। এর আগে চট্টগ্রাম পাহাড় তলী থানায় ওসি ছিলাম। এই থানা এলাকায় জননিরাপত্তা নিশ্চিতকরণে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও প্রশাসনিক সকল দপ্তর প্রধান, সুশীল সমাজ, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সহযোগিতা চাই।

বিদায়ী অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ আহমেদ বলেন, এখানকার সাধারণ মানুষ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকরা পুলিশের জনবান্ধব কাজে সব সময় সহযোগিতার হাত প্রসারিত করে। তাই এখানে যে কোন পরিস্থিতিতে কাজ করে সফলতা আনা সম্ভব। আইনের প্রতি সবাই শ্রদ্ধাশীল। কারো সহযোগিতা ছাড়া একা ওসি’র বা পুলিশের পক্ষে মানবিক পুলিশ হওয়া সম্ভব না। এসময় তিনি আয়োজিত সংবর্ধনা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের জন্য থানার সকল অফিসারবৃন্দ সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরে দাগনভূঞা প্রেসক্লাব নেতৃবৃন্দ, রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ, আওয়ামী লীগ, ছাত্রলীগ, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি, বাজার ব্যবস্থাপনা কমিটি, বীর মুক্তিযোদ্ধা ও সামাজিক সংগঠনের পক্ষে বিদায়ী ও নবাগত কর্মকর্তাকে ফুল ও উপহার সামগ্রী তুলে দেন অতিথিরা। অনুষ্ঠান শেষে নৈশ ভোজের মধ্য দিয়ে বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠান সমাপ্তি হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০