আজ ১৪ই মে, ২০২৪, রাত ১০:৫২

দাগনভূঞায় ই-নথি ও ওয়েব পোর্টাল বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞায় সরকারি কর্মকর্তা-কর্মচারিদের ই-নথি ব্যবস্থাপনা ও ওয়েব পোর্টাল বিষয়ক দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ কর্মশালা করা হয়েছে। সোমবার (২২ আগষ্ট) সকালে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা) এর সহায়তায় এবং উপজেলা তথ্য ও প্রযুক্তি বিষয়ক কমিটির বাস্তবায়নে উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি ই-নথি ও ওয়েব পোর্টাল বিষয়ক গুরুত্বপূর্ণ আলোচনা করেন। ইউডিএফ মোঃ ইসমাইল হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার ও দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আবদুল্লাহ আল মামুন।


প্রশিক্ষণ প্রদান করেন উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার (আইসিটি অফিসার) মোঃ মহসিন। এ প্রশিক্ষণ কর্মশালায় ২য় ব্যাচে ২৫ জন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহণ করেন। মঙ্গলবার (২৩ আগষ্ট) ২য় ব্যাচের এ কর্মশালা সম্পন্ন হবে। উল্লেখ্য, গত ১৪ আগষ্ট এ প্রশিক্ষণ কর্মশালার ১ম ব্যাচ শুরু হয়। ১৬ আগষ্ট সম্পন্ন হয়। ১ম ব্যাচে ২৫ জন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহণ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১