আজ ১৯শে মার্চ, ২০২৪, বিকাল ৩:২০

দাগনভূঞায় আইসিটি দক্ষতা উন্নয়ন ও ভার্চুয়াল কমিউনিকেশন বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞা উপজেলায় তিনদিন ব্যাপী প্রাথমিক শিক্ষকদের ডিজিটাল কন্টেন্ট তৈরির জন্য আইসিটি দক্ষতা উন্নয়ন ও ভার্চুয়াল কমিউনিকেশন প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠান সোমবার (২৬সেপ্টেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিস প্রশিক্ষণ হলরুমে অনুষ্ঠিত হয়।

দাগনভূঞা উপজেলা পরিষদের আয়োজনে, উপজেলা প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক কমিটির বাস্তবায়নের ও উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি জাইকা এর সহায়তায় এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি’র সভাপতিত্বে ও ইউডিএফ মোঃ ইসমাইল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী, শিক্ষা কর্মকর্তা মোঃ ইস্কান্দর নূরী ও দাগনভূঞা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

প্রশিক্ষণে মাষ্টার ট্রেনার হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন আতার্তুক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আবদুল মান্নান, গৌতম খালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দাউদুল ইসলাম ও আতার্তুক মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শহীদ সোহরাওয়ার্দ্দী। তিনদিন ব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার ৫০ জন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক অংশ গ্রহণ করেছেন। এ কর্মশালা গত ২৪ সেপ্টেম্বর শুরু হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১