আজ ৬ই মে, ২০২৪, সন্ধ্যা ৭:০১

দাগনভূঞায় বিদেশি মদ, ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ যুবক গ্রেফতার 

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞায় বিদেশি মদ, ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ যুবক গ্রেফতার

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞায় মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে ২৮ বোতল বিদেশি মদ ও ১৩৫ পিস এম্ফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ আবুল বাশার (৩৩) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল সাতটার দিকে পৌর এলাকার আলাইয়ারপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার মৃত আবু তাহেরের ছেলে।
একইদিন উপজেলার রামানন্দপুর এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ মাদক সেবনকালে পরাগ দাশ (৩৫) নামে অপর এক যুবককে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত পরাগ দাশ ওই এলাকার বাসিন্দা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদক সেবনের দায়ে ওই যুবককে মোবাইল কোর্টের আওতায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও একশত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলা কার্যালয়ের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন দাগনভূঞা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহরাজ শারবীন এসময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলা কার্যালয়ের উপপরিদর্শক মোঃ আবু তাহের উপস্থিত ছিলেন অভিযানে দাগনভূঞা থানা পুলিশ সদস্যরা সহায়তা করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১