আজ ২রা মে, ২০২৪, সকাল ৭:৪৭

দাগনভূঞায় কৃষকের মাঝে ৬১ লাখ ৯২ হাজার টাকা প্রকাশ্যে কৃষি ঋণ বিতরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞায় কৃষকের মাঝে ৬১ লাখ ৯২ হাজার টাকা প্রকাশ্যে কৃষি ঋণ বিতর

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞায় কৃষকদের মাঝে প্রকাশ্যে কৃষি ঋণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে সোমবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে এগারোটায় দাগনভূঞা উপজেলা কৃষি ঋণ কমিটির উদ্যোগে উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে এ ঋণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা কৃষি ঋণ কমিটির সভাপতি নিবেদিত চাকমা এর সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সোনালী ব্যাংক দাগনভূঞা শাখা ব্যবস্থাপক ও উপজেলা কৃষি ঋণ কমিটির সদস্য সচিব এ.কে.এম ছদর উদ্দিন।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ জুলফিকার হায়দার ও দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন। এসময় উপজেলার বিভিন্ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও কৃষক কৃষাণীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, দেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি কৃষি খাতকে অগ্রাধিকার দিয়ে কৃষি উৎপাদন বাড়াতে ও প্রান্তিক জনগোষ্ঠীকে উৎপাদনমুখী কাজে সম্পৃক্ত করতে সরকার কাজ করে যাচ্ছেন। তাই সরকারের পাশাপাশি প্রকৃত কৃষকদের মাঝে এধরণের প্রকাশ্যে কৃষি ঋণ বিতরণ বাড়ানোর আহ্বান জানান এবং কৃষি ঋণ জন্য কোনো কৃষক যেন হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখার কথা বলেন।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন সোনালী ব্যাংক দাগনভূঞা শাখার অফিসার সোহেল রহমান শেষে উপজেলার ৫৮ জন কৃষকের মাঝে ৬১ লাখ ৯২ হাজার প্রকাশ্যে কৃষি ঋণের চেক বিতরণ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১