আজ ২০শে এপ্রিল, ২০২৪, সকাল ৯:৩৯

তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন স্বদিচ্ছার বর্ষপূর্তিতে বর্ণিল উৎসব ও শীতবস্ত্র বিতরণ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত কুমিল্লা।।

তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন স্বদিচ্ছার বর্ষপূর্তিতে বর্ণিল উৎসব ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সংগঠনের সদস্যদের মাধ্যমে বিভিন্ন গ্রামে পৌছে দেয়া হয়েছে শীতের কম্বল। আমন্ত্রিত অতিথিদের হাতে তুলে দেয়া হয় সম্মাননা স্মারক, সংগঠনে যারা ভালো কাজ করেছে তাদের হাতেও তুলে দেয়া হয় শুভেচ্ছা স্মারক।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ রেজাউল করিম, গৌরাঙ্গ চন্দ্র দাস, অধ্যক্ষ আবুল কালাম মজুমদার মহিলা কলেজের প্রভাষক ও সাংবাদিক হালিম সৈকত , বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাশেম খোকন, স্বাস্থ্যকর্মী মোঃ জাহাঙ্গীর আলম।

এসময় বিভিন্ন সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন তারুণ্যের আলো সংগঠনের বশির আহমেদ ,আপনজনের কাজী নাহিদ, বিডি ক্লিন ঢাকার আসলাম হোসেন, এসএসটি’র সাইদুল ইসলাম সবুজ, সাইফুল ইসলাম, রিয়াজ উদ্দিন বাহার, উজিরাকান্দির মোঃ সাদ্দাম ও স্বদিচ্ছার সভাপতি মোঃ জাকারিয়া।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট সংগঠক মোঃ শরীফুল ইসলাম। কুরআন তেলওয়াত করেন মোঃ কাজী নাহিদ এবং স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন হৃদয়।

শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন মোঃ বশির, কাজী নাহিদ, সাধারণ সম্পাদক মোঃ মুন্না, মোঃ আসলাম, মোঃ রিয়াজ উদ্দিন বাহার, মোঃ সাইদুল ইসলাম শুভ, সাইফুল ইসলাম, তৌফিক ওমর জামির,

শীতবস্ত্র বিতরণ ও সংগঠনের বর্ষপূর্তি উদযাপনের নেপথ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন উপদেষ্টা মোঃ আবিদ রাসেল, মোঃ হাদিউল ইসলাম, মোঃ কামরুল ইসলাম সেলিম, মোঃ কবির হোসেন, ব্যাংক কর্মকর্তা মোঃ মনির হোসেন, মোঃ হাসান, মোঃ ইব্রাহিম, আলামিন উজ্জল ও ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ ইকবাল হোসেন। স্বদিচ্ছার সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন গিয়াস উদ্দিন, আল মামুন, আরিফ, শুভ, নুরুজ্জামান,তানবির সোহেল ও সাদ্দাম প্রমূখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০