আজ ৫ই মে, ২০২৪, ভোর ৫:১৫

তিতাসে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত, কুমিল্লা।

যথাযোগ্য মর্যাদায় দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন নানা শ্রেণি পেশার মানুষ পালন করেছে। তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতী নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দিতে শেখ হাসিনা জন্মদিনে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তার অনুপস্থিতিতেই দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করেছে তার নেতৃত্বাধীন দল আওয়ামী লীগসহ নানা সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।


জন্মদিন উপলক্ষে তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়ন উপজেলার কর্মসূচীর অংশ হিসেবে আজ বিকাল ৫টায় ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রাসেল আহম্মেদ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সদস্য ও তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন তিতাস উপজেলা যুবলীগের সদস্য ও ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ ডালিম মুন্সি, ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি মোঃ কবির সিকদার ও ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মোঃ জহির মোল্লা।


ভিটিকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মুছা জুয়েল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান সরকার, ভিটিকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইউসূফ রানা, ভিটিকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মামুন ভূইয়া শাওন, সেলিমা আহমাদ মেরী আপা ফ্রেন্ডস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নুর নবী সরকার, ভিটিকান্দি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক যুবলীগ নেতা আশিকুর রহমান সেকান্দার ও রাফি সরকার প্রমূখ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দুলারামপুর মাজার মসজিদের খতিব হাফেজ মাওলানা কামরুল ইসলাম।
সবশেষে কেক কেটে নেত্রীর ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১