আজ ২০শে এপ্রিল, ২০২৪, রাত ১২:০৬

তিতাসে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি ।।

১০ জানুয়ারি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে তিতাস উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন বর্ণাঢ‍্য র‍্যালীসহ নানা কর্মসূচী পালন করেছে এতে নেতৃত্ব দেন স্থানীয় সাংসদ ও বিশিষ্ট নারীনেত্রী সিআইপি সেলিমা আহমাদ মেরী।


কর্মসূচীর মধ্যে ছিল কম্বল বিতরণ, নেতাকর্মীদের মধ্যে সোয়েটার উপহার, দিনপঞ্জিকা বিতরণ, র্যালি ও আলোচনা সভা এ সময় আরও উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান মুন্সি মুজিবুর রহমান, জেলা আ’লীগের সদস্য হাজি মোঃ নাছির উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ সারওয়ার হোসেন বাবু।

কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল আলম মুরাদ, মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাবুল আহমেদ, সাতানি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শামসুল হক সরকার, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আরিফুজ্জামান ভূইয়া খোকা।

বিশিষ্ট ব্যবসায়ী ও শ্রমিকলীগ নেতা মোঃ সাজ্জাদ সিকদার, রিপন মুন্সি, আল আমিন, মহিলা আ’লীগের সভাপতি হাসিনা আক্তার, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার ও সাধারণ সম্পাদক খাইরুল খন্দকার রুবেল প্রমূখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০