আজ ২৩শে এপ্রিল, ২০২৪, রাত ১০:০৪

জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযান ৩০০ বোতল ফেন্সিডিল ১০ কেজি গাঁজাসহ একজন আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

জেলা গোয়েন্দা শাখার একটি টিম বিশেষ অভিযান পরিচালনাকালে কুমিল্লা চান্দিনা থানাধীন চান্দিনা পৌরসভার ০৫নং ওয়ার্ডের অন্তর্গত চান্দিনা বাস স্ট্যান্ড সংলগ্ন জনৈক আঃ মালেক এর চা দোকান এর সামনে চট্টগ্রাম টু ঢাকা গামী মহাসড়কের দক্ষিণ পাশে রাস্তার উপর একটি রেজিঃ নাম্বার বিহীন প্রোবক্স প্রাইভেট কার তল্লাশী করিয়া ৩০০ (তিনশত) বোতল ফেনসিডিল এবং ১০(দশ) কেজি গাঁজা উদ্ধার করেন।

গাড়ি চালক উক্ত মাদকের বিষয়ে কোনো সদুত্তর দিতে না পারলে উদ্ধারকৃত মাদকসহ প্রবক্স প্রাইভেট কারটি জব্দ করে তাকে গ্রেপ্তার করা হয় গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ জাহিদ হাসান ২১ পিতা-মৃত জসিম উদ্দিন মাতা-মৃত জেসমিন গ্রাম আমড়াতলী সাতবাড়ীয়া মজুমদার বাড়ী নানা হাবু মজুমদার থানা-বরুড়া জেলা কুমিল্লা শশুর বাড়ীর ঠিকানাঃ স্ত্রী জোনাকি গ্রাম-কাঁচপুর সোনাপুর রহিম এর বাড়ী থানা-সোনারগাঁও জেলা নারায়নগঞ্জ বর্তমানে- ০৪নং ডেমরা থানা ডেমরা জেলা-ঢাকা বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় পলাতক আসামী মোঃ সাগর ২০ এর সহায়তায় উল্লেখিত মাদকদ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল চৌদ্দগ্রাম সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে অধিক মূল্যে বিক্রয়ের জন্য ঢাকা নিয়ে যাইতেছিল এই সংক্রান্তে এসআই (নিরস্ত্র) মোঃ মিজানুর রহমান বাদী হয়ে চান্দিনা থানায় গ্রেফতারকৃত আসামী মোঃ জাহিদ হাসান এবং পলাতক আসামী মোঃ সাগর দ্বয়ের বিরুদ্ধে।

এজাহার দায়ের করলে চান্দিনা থানার মামলা নং-০৮, তারিখ-০৮/১০/২০২২ইং ধারা-২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(খ)/১৪(গ)৩৮/৪১ রুজু করা হয়েছে। পলাতক আসামীসহ অন্যান্য মাদক কারবারী গডফাদারদের গ্রেফতার ও সনাক্ত করনে মাননীয় পুলিশ সুপার কুমিল্লা মহোদেয়ের নির্দেশনা মোতাবেক অভিযান অব্যাহত আছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০