আজ ১৫ই মে, ২০২৪, রাত ৯:৪৯

জেলা গোয়ান্দা ডিবি পুলিশের অভিযানে চিহ্নিত ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেপাল ধরঃ

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সফিকুল ইসলাম,জানান,জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা নির্দেশে বিভাগীয় নগরীকে মাদক জুয়া চুরি-ছিনতাই অপরাধমুক্ত করতে আইনশৃঙ্খলা বাহিনীসহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের।

এসআই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ৩ এপ্রিল কোতোয়ালী থানাধীন রাজগঞ্জ সাহেব কাচারি বাজার থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী ছমেদ আলীর ছেলে মোঃ আঃ গনি (৪০) মৃত ইয়াজউদ্দিনের ছেলে মোঃ পনি মিয়া (২৮) কে গ্রেপ্তার করা হয়।

এবং এসআই মোঃ কামরুল হাসান সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার নান্দাইল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে নান্দাইল থানাধীন লক্ষীপুর হাটসিরা বাজার থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মৃত শামসুল হকের ছেলে।

মোঃ টিপু সুলতান (২৮) ও এসআই মোহাম্মদ শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ ফুলপুর থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে খালমগড়া এলাকা থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী পিতা মোঃ মজিবুর রহমানের ছেলে।

মোঃ মোখছেদুল (২৫), পিতা-মৃত আশরাফ উদ্দিনের ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩০), এবং মোঃ হারিছ উদ্দিনের ছেলে মোঃ নজরুল ইসলাম (৩৮), কে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী, নান্দাইল ও ফুলপুর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১