আজ ২রা মে, ২০২৪, দুপুর ১:৩৬

জাতির জনকের ৪৬তম শাহাদৎবার্ষিকীতে ৪৬ এতিম খানায় খাবার বিতরন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

কুমিল্লার দেবীদ্বারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকীতে উপজেলার ৪৬টি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ৬ হাজার শিক্ষার্থীর মাঝে দুপুুরে রান্না করা খাবার বিতরন করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ
রোববার দুপুরে উপজেলার নবিয়াবাদ কুমিল্লা মডেল কলেজ’ প্রাঙ্গনে রান্না করা ওই খাদ্য সামগ্রী ট্রাক যোগে ১৫ ইউনিয়ন ও ১টি পৌরসভার ৪৬টি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিতরন করা হয়।


খাদ্যসামগ্রী বিরতরন অনুষ্ঠানে উপজেলার বরকামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম’র সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মামুনুর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উঃ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং ঢাকা গ্রæপের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শ্রমিক নেতা ও বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আলমগীর কবির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান ভুঞা, সদস্য লুৎফুর রহমান বাবুল, ধামতী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক রমিজ উদ্দিন, গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মকবুল হোসেন মুকুল, ভাণী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলী আশরাফ, সাবেক সভাপতি ডাঃ জামাল হোসেন, সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক মোঃ এনামুল কবির, রাজামেহার ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ জসীম উদ্দিন সরকার, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ও যুব নেতা ইফতেখারুল আলম তুষার, উপজেলা স্বে”ছাসেবকলীগের যুগ্ম-আহবয়ক মোঃ মিজানুর রহমান প্রমুখ।


উপজেলার ভৈষেরকুট এবিএম গোলাম মোস্তফা হাফেজিয়া মাদ্রাসা, এতিমখানা ও শিশুসদনে এক শিক্ষার্থী খাবার পাওয়ার আনন্দে জানালেন, আমরা বিশেষ বিশেষ দিনে কালাম স্যারের ভালো খাবারের অপেক্ষায় থাকি, আজও ভালো খাবার পেলাম।
দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ উদ্ভোধনী বক্তাব্যে বলেন ১৫ আগস্ট বাঙ্গালী জাতির অবিসংবাদীত নেতা জাতির জনকসহ তার পরিবারের সদস্যদের হত্যার।

৪৬ তম শাহাদৎ বার্ষিকীতে উনার এবং পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনায় ৪৬টি হাফিজিয় মাদ্রাসার এতিমদের একবেলা খাবার ও দোয়া মাহফিলের আয়োজন করেছি। আজ আমরা যার যার অবসস্তান থেকে বর্তমান বাংলার অগ্রগতির পতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে জননেত্রী শেখ হাসিনার উন্নায়ন অগ্রগতির কাফেলায় শরিক হওয়ার আহবান জানাচ্ছি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১