আজ ১৩ই মে, ২০২৪, রাত ১০:১৯

চান্দিনায় নতুন উপজেলা নির্বাহী অফিসার যোগদান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

কুমিল্লার চান্দিনায় নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে মো. জিয়াউল হক মীর যোগদান করেছেন।

বুধবার (৯ মার্চ) দুপুর ২টায় বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আশরাফুন নাহার আনুষ্ঠানিকভাবে নতুন উপজেলা নির্বাহী অফিসার মো.জিয়াউল হক মীরের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

জানা যায়,নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জিয়াউল হক মীর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে গণিত বিভাগ থেকে স্নাতক(বিজ্ঞান অনুষদে ১ম স্থান অর্জনে স্বর্ণ পদ জয়) ও স্নাতকোত্তর শেষ করে ৩১তম বিসিএসে প্রশাসনিক ক্যাডার হিসেবে – ২০১৩ সালের ১৫ জানুয়ারি সহকারী কমিশনার পদে জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।একই পদে কুমিল্লার বুড়িচং উপজেলা ও চট্টগ্রাম মেট্রোপলিটন পতেঙ্গা সার্কেল শাখায় দায়িত্ব পালন করেছেন।

চান্দিনায় যোগদানের আগে জিয়াউল হক মীর নোয়াখালীর কোম্পানিগঞ্জ ও কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় সুনামের সঙ্গে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।এছাড়াও বিআরটিএ চট্টগ্রাম বিভাগের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গণিত বিষয়ের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন।

চান্দিনার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আশরাফুন নাহার ফেনীর ফুলগাজী উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করলে মো.জিয়াউল হক মীর তার স্থলাভিষিক্ত হন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১