আজ ২৭শে এপ্রিল, ২০২৪, রাত ৪:১৭

গোলাপগঞ্জে কুখ্যাত শামীম ডাকাত গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

খবরের সন্ধানে।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী এর তত্ত্বাবধানে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী এর নেতৃত্বে থানা এলাকায় চুরি ডাকাতি রোধকল্পে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এরই অংশ হিসেবে।

গতকাল (৭ জানুয়ারি) ভোর অনুমান ৪ ঘটিকার সময় গোলাপগঞ্জ থানাধীণ ভাদেশ্বর ইউনিয়নের অন্তর্গত কোনা গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে জেলার চিহ্নিত ডাকাত শামীমকে গ্রেফতারে অভিযান অভিযান পরিচালনা করা হয়। শামীমকে গ্রেফতারে এর আগে গোলাপগঞ্জ থানা পুলিশ তার অবস্থান শনাক্তে তথ্য প্রযুক্তি সহায়তা গ্রহণ করে।

কিন্ত বারবার অবস্থান পরিবর্তন করায় তাকে গ্রেফতারে থানা পুলিশকে বেগ পেতে হয়। এক পর্যায়ে গত রাতে তার অবস্থান নিশ্চিত হয়ে থানা পুলিশের ৫ টি দল গ্রেফতার অভিযানে নামে। গ্রেফতারকৃত ব্যক্তি উপজেলার বাদেপাশা ইউনিয়নের কোনা গ্রামের মৃত ফরমান আলীর পুত্র ছেলে জামিল আহমদ ওরফে মো: শামীম। তার বিরুদ্ধে।

গোলাপগঞ্জ এবং জৈন্তাপুর মডেল থানায় ৩টি অস্ত্র এবং ৩টি ডাকাতিসহ মোট ৮টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। বিচারাধীন মামলায় বিজ্ঞ আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

এ ব্যাপারে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান বলেন, এ শীত মৌসুমে এলাকায় ডাকাতি প্রতিরোধে পুলিশ সুপারের নির্দেশক্রমে থানা এলাকায় পুলিশী টহল ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

(সূত্র বিডি সিলেট ডটকম)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০