আজ ২রা মে, ২০২৪, সন্ধ্যা ৬:৪৪

ক্যান্সার আক্রান্ত শাহজাহানের পাশে দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশন

Share on facebook
Share on twitter
Share on linkedin

ক্যান্সার আক্রান্ত শাহজাহানের পাশে দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশ

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞায় ক্যান্সার আক্রান্ত ওমান প্রবাসী মোহাম্মদ শাহজাহানের চিকিৎসার জন্য ৭৬ হাজার ৫০০ টাকা সহায়তা প্রদান করেছে প্রবাসীদের মানবিক সংগঠন “দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশন।

মোহাম্মদ শাহজাহান দাগনভূঞা পৌর এলাকার জগতপুর (৪নং ওয়ার্ড) ফজল মোক্তার বাড়ির আবদুর রহিমের ছেলে। তিনি দীর্ঘদিন ওমানে ছিলেন বৃহস্পতিবার পৌরসভা কার্যালয় হলরুমে অনুদানের আর্থিক সহায়তার চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে পৌরসভার কাউন্সিলর ও ফাউন্ডেশনের স্থানীয় সমন্বয়ক মোঃ একরামুল হকের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র ওমর ফারুক খাঁন বিশেষ অতিথি ছিলেন পৌরসভার প্যানেল মেয়র নূরুল হুদা সেলিম, প্যানেল মেয়র-২ মোহাম্মদ ফারুক, ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মাছুম ও সমাজসেবক মোহাম্মদ আলমগীর প্রমুখ।

মেয়র ওমর ফারুক খাঁন বলেন,  দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশন কোভিড-১৯ মহামারীর সময় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করেছে। ক্যান্সার আক্রান্ত শাহজাহানসহ ইতিপূর্বে বেশ কয়েকজনকে মানবিক সহায়তা প্রদান করেছে তিনি এধরণের মানবিক কাজগুলো অব্যাহত রাখার আহ্বান জানান এবং ফাউন্ডেশনের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকল প্রবাসীদের ধন্যবাদ জানান তিনি।

দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেলিম জানান, প্রবাসীদের কষ্টার্জিত অর্থ দিয়েই দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশন এই মানবিক কাজগুলো করে যাচ্ছে। ২০২১ সালে সংগঠনটির যাত্রা শুরু হয় এখন পর্যন্ত ২৯টি আবেদনে প্রায় ৭০ লাখ টাকা মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১