আজ ২৫শে এপ্রিল, ২০২৪, রাত ১০:১০

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পুলিশের অভিযানে ৩০টি মোবাইলসহ ৪ সদস্য গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পুলিশের অভিযানে মোবাইল চোরাই গ্রুপের ৪ সদস্য সহ ৩০টি মোবাইল উদ্ধার করেছে সদর দক্ষিণ মডেল থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক তদন্ত বিল্লাল হোসেনের নেতৃত্বে।

এসআই মামুন গাজী সহ পুলিশের একটি টিম কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বারপাড়া ইউনিয়নের দুর্গাপুর পূর্বপাড়া এলাকায় সৌদি আরব প্রবাসী আবু হানিফের ভাড়া বাসায় ভাড়াটিয়া ঘরে অভিযান চালিয়ে মোঃ ইব্রাহিম (৩০) মোঃ শহীদ(২২) উভয়ের পিতা ফোরক মিয়া মোঃ জিতু(২২) পিতা সিরাজ মিয়া সকলের সাং ধরমন্ডল থানা নাসিরনগর ব্রাহ্মণবাড়িয়া এবং শরীফুল ইসলাম ভুঁইয়া (২২) পিতা মৃত আবুল কাশেম ভুঁইয়া, সাং রঘুনাথপুর থানা ও জেলা চাঁদপুরদেরকে গ্রেফতার করেন।

তাদের ঘরে তল্লাশি চালিয়ে ৩০ টি বিভিন্ন ব্র্যান্ডের স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করেন এসব মোবাইল তারা বিভিন্ন চোরের কাছ থেকে স্বল্প দামে ক্রয় করে বেশি দামে অন্য লোকজনের কাছে বিক্রয় করে বলে জানা যায় তারা দীর্ঘ দিন যাবৎ চোরাই মোবাইল ক্রয় বিক্রয়ের কাজ করছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

মোবাইলগুলোর কোন বক্স ছিল না ক্রয়ের কোনো রশিদও দেখাতে পারেনি পেশাগত ভাবে তারা এ অপরাধ করে থাকে বলে জানায়। তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০