আজ ১৮ই মে, ২০২৪, দুপুর ২:০৭

কুমিল্লা মহানগর ও দঃ জেলা স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লা মহানগর ও দঃ জেলা স্বেচ্ছাসেবক দল আজ সকালে কান্দিরপাড় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসুচি শুরু করেন বিকালে বেলুন এবং পায়রা উড়িয়ে র‍্যালী উদ্বোধন করেন।

কুমিল্লা মহানগর বিএনপির প্রতিষ্ঠাকালীন আহবায়ক দায়িত্বপ্রাপ্ত মোঃ শওকত আলী বকুল প্রতিষ্ঠাকালীন সদস্য সচিব মোঃ ইউসুফ মোল্লা টিপু এসময় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক মোঃ মোজাহিদ চৌধুরী যুগ্ম আহবায়ক রেজাউল হক আখি কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক কুমিল্লা দঃ জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক।

পরে এক বিশাল র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয় এই র‍্যালি ও সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন পারভেজ সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রোমান হাসান জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সৈয়দ মেরাজ যুগ্মসাধারণ এনামুল হক সবুজ মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি কুমকুম হায়দার রানা।

যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম মহরম জেলা সহসভাপতি এমদাদুল হক শিপন সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন অর্থ সম্পাদক মানিক মৎস্যজীবী সম্পাদক কালাম সরকার সহ সম্পাদক আমির মাহমুদ মোহন সহ সম্পাদক রানা সহ-সম্পাদক রিয়াজ সহ-সম্পাদক রাজু সদস্য সাইফুল সাগর মিঠু কাজল সহ স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১