আজ ২৯শে মার্চ, ২০২৪, রাত ২:৫৫

কুমিল্লা নগরীতে রান্না ঘরে দগ্ধ হয়ে নারী প্রভাষকের মৃত্যু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লায় অগ্নি দগ্ধ হওয়ার এক সপ্তাহ পর চিকিৎসাধীন অবস্থায় তাহমিনা মুনা (৩২) নামের এক প্রভাষকের মৃত্যু হয়েছে। ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিউটে রবিবার (৪ সেপ্টেম্বর)সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান তিনি। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার স্বামী নাট্যকর্মী ও আবৃত্তি শিল্পী সুমন সালাহউদ্দিন।

জানা গেছে মুনা কুমিল্লা মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক ছিলেন মুনা কুমিল্লা নগরীর পাথুরিয়া পাড়ায় এলাকার মো ইউনূসের মেয়ে। গত ২৯ আগস্ট রাতে নগরীর রেইসকোর্স ভাড়া বাসায় গ্যাসের আগুন প্রথমে দগ্ধ হন তিনি। পরে তাকে ধরতে গিয়ে আগুন লাগে স্বামী সুমন ছালাউদ্দিনের হাতে এ সময় তাদেরকে প্রথমে কুমিল্লা মেডিক্যাল ও পরে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

সুমন সালাউদ্দিন বলেন চিকিৎসক জানিয়েছিলেন মুনার কোমরসহ শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে যায়। তবু আমরা আশা ছাড়িনি শেষ পর্যন্ত মুনা আমাদের ছেড়ে চলেই গেলো। আমার ২ বছর ৩ মাসের একটি কন্যা সন্তানকে কিভাবে সান্ত্বনা দেব জানিনা। সবাই মুনার জন্য দোয়া করবেন।

উল্লেখ মুনা ২০০৭-৮ শিক্ষাবর্ষে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষার্থী ছিলেন। ২০১৫ সাল থেকে কুমিল্লা মডেল কলেজে প্রভাষক হিসেবে নিয়োজিত ছিলেন তার ১১ বোনের মধ্যে তিনি ছিলেন ১০ম তার মৃত্যুতে তার সহকর্মী শিক্ষক ও শিক্ষার্থীরা শোক প্রকাশ করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১