আজ ৯ই মে, ২০২৪, রাত ১:৪৫

কুমিল্লা দেবীদ্বারে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার দেশীয় অস্ত্র উদ্ধার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

দেবীদ্বার প্রতিনিধি।

ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে দেবীদ্বার থানা পুলিশ শুক্রবার দিবাগত রাতে দেবীদ্বার উপজেলার মোহাম্মদপুর মোহনপুর রাস্তার পূর্বপাশে এম.এ.খান আইডিয়াল একাডেমী স্কুলের বাউন্ডারীর ভিতর স্কুল মাঠ থেকে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদে উপ-পরিদর্শক (এসআই) মোঃ সালাউদ্দিন শামীম ও উপ-পরিদর্শক (এসআই) মোঃ আলমগীর হোসেন’র নেতৃত্বে।

একদল পুলিশ অভিযান চালিয়ে চান্দিনা উপজেলার এতবারপুর (ওয়ারিশ হাজী বাড়ী)’র মোঃ বাবুল হোসেনের পুত্র মোঃ অলিউল্লাহ(২৫)দেবীদ্বার উপজেলার ধামতী গ্রামের মোঃ বিল্লাল হোসেনের পুত্র মোঃ আরিফ(২০), (ধামতী দক্ষিনপাড়া ভূইয়াবাড়ী’র চাউল বেপারী বাড়ী)’র মৃত আব্দুর রশিদের পুত্র মোঃ সুমন মিয়া (৩৩)কে গ্রেফতার করেন।

এসময় গ্রেফতারকৃতদের কাছ হতে ডাকাতির কাজে ব্যাবহারের একটি লোহার তৈরি তালা ভাঙ্গার কুড়াবাড়ী, একটি লোহার তৈরি তালা ভাঙ্গার লিভার, একটি কাঠের হাতল যুক্ত লোহার তৈরি ছেনি, একটি কাঠের হাতল যুক্ত লোহার তৈরি ছেনি উদ্ধার করা হয়।
এ ব্যাপারে শনিবার সন্ধ্যায় দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান বলেন।

উপজেলা এলাকায় মাদক, চুড়ি, ডাকাতিসহ সকল প্রকার আইনশৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপ রোধে আমাদের নিয়মিত নজরদারির ফলেই এই ডাকাতদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। আমাদের অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তারকৃত ডাকাতদের বিরুদ্ধে দেবীদ্বার থানায় ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের পূর্বক আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১