আজ ৪ঠা মে, ২০২৪, দুপুর ১:৩২

কুমিল্লা চৌদ্দগ্রামে প্রায় ২১ হাজার ৪৭০পিছ ইয়াবাসহ ৪ জন আটক

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা চৌদ্দগ্রামে প্রায় ২১ হাজার ৪৭০পিছ ইয়াবাসহ ৪ জন আট

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ কায়দায় ২১ হাজার ৪৭০ পিছ ইয়াবা ট্যাবলেট পাচারকালে ৪ জনকে আটক করেছে পুলিশ বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা গোলমানিক্য এলাকায় এই অভিযান পরিচালনা করে পুলিশ ইয়াবাসহ আটককৃতরা হলেন।

বান্দরবান জেলার লামা থানার গুলবানুর ঝিরি গ্রামের রমজান আলীর ছেলে মোঃ সোহেল ও শাহ আনোয়ার কক্সবাজার জেলার টেকনাফ থানার হাতিয়ারঘোনা গ্রামের মৃত কবির আহাম্মেদের ছেলে নুরুল ফারুক ও নুরুল আলম বুধবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা জানা গেছে থানার উপ-পরিদর্শক আবদুল মতিনের নেতৃত্বে।

পুলিশের একটি টিম চৌদ্দগ্রাম বাজারে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বাতিসা গোলমানিক্য দীঘির পশ্চিম পাড়ে ঢাকামুখী ট্রাক থামানোর সংকেত দেয় পুলিশের উপস্থিতি টের পেয়ে সোহেল শাহ আনোয়ার নুরুল ফারুক ও নুরুল আলম ট্রাকটি থামিয়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।

পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক ট্রাকের ভিতর থেকে ১২ টি পোটলায় ১১৩টি নীল রঙের বায়ুরোধক জিপার প্যাকেটভর্তি ২১ হাজার ৪ শ ৭০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা পাচারকাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১