আজ ২০শে মে, ২০২৪, রাত ২:২৪

কুমিল্লায় ফেন্সিডিল মদ বিয়ারসহ ৪ মাদক কারবারী আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা জেলার কোতয়ালী এবং সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ১৭২ বোতল ফেন্সিডিল, ৮৪ বোতল বিদেশী মদ এবং ৮৩ বোতল বিয়ার’সহ ৪ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল মঙ্গলবার রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন নবগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ৮৪ বোতল বিদেশী মদ এবং ৮৩ বোতল বিয়ার’সহ দুইজন মাদক কারবারী আটক করে।

আটককৃতরা হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার নবগ্রাম গ্রামের মোঃ ফরিদ মিয়া’র ছেলে মোঃ ফয়সাল আহমেদ(২৭) এবং একই গ্রামের মোঃ আলম মিয়া’র ছেলে মোঃ আকাশ মিয়া(২৬)পৃথক অন্য আরেকটি অভিযানে বুধবার সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন চৌয়ারা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ১৭২ বোতল ফেন্সিডিল’সহ দুইজন মাদক ব্যবসায়ী’কে আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার ঝাকুনিপাড়া গ্রামের পেয়ার মিয়া’র ছেলে মোঃ ফয়সাল(১৯) এবং একই গ্রামের মোঃ সাগর আলী’র ছেলে মোঃ সজিব মিয়া(১৯)প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, বিদেশী মদ এবং বিয়ার’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে আটককৃতদের বিরুদ্ধে জেলার কোতয়ালী এবং সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১