আজ ২৭শে এপ্রিল, ২০২৪, সকাল ৬:৫৯

কুমিল্লার চান্দিনায় মোবাইলে আসক্ত সন্তান,পিতার আত্মহত্যা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার চান্দিনায় শিশু সন্তানের মোবাইল আসক্তিকে কেন্দ্র করে মারধরের পর আত্মহত্যা করেছেন আরিফুর রহমান (২৮) নামের এক পিতা। শনিবার (২১ মে) দুপুরে বিষপানের পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

নিহত আরিফুর রহমান চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের লতিফপুর গ্রামের মিয়া বাড়ির মোতালেব বাহারের ছেলে। তিনি পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৮ বছর পূর্বে বিয়ে করেন আরিফুর রহমান। দাম্পত্য জীবনে ৭ বছরের এক পুত্র সন্তান রয়েছে। ওই শিশুর মোবাইল ফোন আসক্তিতে বিরক্ত পিতা আরিফ। শনিবার ভোরে মাদ্রাসায় না গিয়ে মোবাইল ফোন নিয়ে গেইম খেলায় আরিফ রাগান্বিত হয়ে।

সন্তানকে থাপ্পর দেন এতে স্ত্রী ও পরিবারের সঙ্গে ঝগড়া সৃষ্টি হয়। অভিমান করে দুপুরে বিষপান করেন আরিফ স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. হাসান জানান, এমনিতেই আরিফ খুব রাগান্বিত মানুষ ছিল। শিশু সন্তানের মোবাইল ফোন ব্যবহার কোন রকমেই মেনে নিতে না পেরে সন্তানকে থাপ্পর দেয়। ওই তুচ্ছ ঘটনায় পরিবারের টুকিটাকি ঝগড়ায় রাগের বসে বিষপান করে সে। তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানোর পর অবস্থার অবনতি ঘটায় ঢামেকে পাঠানো হয়। পথিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পরে আরিফুর রহমান।

এ বিষয়টি নিশ্চিত করে চান্দিনা থানা অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০