আজ ৭ই মে, ২০২৪, রাত ১০:৫৫

কুমিল্লায় জাতীয় মৎস্য সপ্তাহ দিবস উদযাপন

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লায় জাতীয় মৎস্য সপ্তাহ দিবস উদযাপ

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লায় জাতীয় মৎস্য সপ্তাহ দিবস উদযাপন ‘নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা মৎস্য সপ্তাহ উপলক্ষে সারা দেশের ন্যায় র‍্যালি, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(২৫ জুলাই) সকাল ১০ টায় কুমিল্লা জেলাপ্রশাসন ও কুমিল্লা মৎস্য দপ্তরের আয়োজনে একটি র‍্যালি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলাপ্রশাসক কার্যালয়ে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসক কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মৎস্য কর্মকর্তা শরীফ উদ্দিন । অতিরিক্ত জেলা প্রশাসক পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন কুমিল্লা কৃষি দপ্তরের অতিরিক্ত উপপরিচালক শেখ আজিজুর রহমান,কুমিল্লা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেআরা বকুল, প্রাণিসম্পদ কর্মকর্তা ইসমাইল হোসেন সহ অনন্যারা।
২৪ জুলাই থেকে ৩০ জুলাই পর্য ন্ত ৭ দিন ব্যাপী মৎস্য সপ্তাহ দিবস উদযাপন করা হবে  অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ মাছ চাষীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ এই সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক ও সাংবাদিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১