আজ ২৬শে এপ্রিল, ২০২৪, বিকাল ৫:০৮

করোনার আক্রান্ত কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ শহীদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

যিনি দিনরাত নেতাকর্মীদের খোঁজ খবর নেন নগরের কোথায় সমস্যা হলে সবার আগে ছুটে যান করোনা কালীন সময় নেতাকর্মীদের পাশাপাশি দিনরাত নগরীর অসহায় মানুষদের সেবা দিয়েছেন।

কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহবায়ক ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র-ছাত্রী সংসদ এর সাবেক জিএস আব্দুল্লাহ আল মাহমুদ শহীদ সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসকের পরামর্শ হোম আইসোলেশন এ আছেন।

করোনাভাইরাস এর শুরু থেকে তিনি কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্য ওমহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের নির্দেশনা জেলা স্বাস্থ্য বিভাগ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল জেলা প্রশাসন পুলিশ বিভাগ জনপ্রতিনিধি ও অন্যান্যদের সাথে কোভিড চিকিৎসা ব্যবস্থা ও করোণা নিয়ন্ত্রণে বলিষ্ঠ ভূমিকা রাখেন।

করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা খাদ্য সামগ্রী ২৪ ঘন্টা চিকিৎসায় সহায়তা ফ্রী এম্বুলেন্স সার্ভিস মৃত ব্যক্তিদের দাফন কাফন সহ চলমান মানবিক এসকল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন দলের প্রয়োজনে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ও তিনি প্রচার প্রচারণায় অসামান্য ভূমিকা রাখেন।

এদিকে আব্দুল্লাহ আল-মাহমুদ শহীদের রোগ মুক্তি কামনা করে নগরীর বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন মসজিদে ও মন্দিরসহ অন্যান্য উপসানালয়ে প্রার্থনার আয়োজন করা হয়।

মুঠোফোনে আব্দুল্লাহ আল মাহমুদ শহীদ জানান গত রবিবারে তার করোণা পজিটিভ রিপোর্টার আসে তিনি ওই দিন থেকে চিকিৎসকের পরামর্শে নিজের বাড়িতে আইসোলেশনে রয়েছেন সুস্থতা কামনা দলীয় নেতাকর্মীসহ মহানগরবাসীর কাছে দোয়া কামনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০